1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

শেষ ম্যাচে বাংলাদেশের সামনে বড় লক্ষ্য দিলো জিম্বাবুয়ে

  • সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৬৮ পঠিত

আগামীকাল দুপুর ১.৩০ টায় জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের ৩য় ও শেষ ওয়ানডে ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজে এখন ২-০ ব্যবধানে এগিয়ে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। এখন বাংলাদেশের সম্ভাব্য লক্ষ্য সিরিজে ৩-০ ব্যবধানে জিতে হোয়াইট ওয়াশ করা।

গতকাল ২য় ওয়ানডে ম্যাচে টান টান উত্তেজনাপূর্ণ হওয়ার পর ৩ উইকে'টে কষ্টার্জিত জয় পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সাকিব আল হাসানের অল রাউন্ড নৈপুণ্যে জয় আসে বাংলাদেশের। ব্যাট হাতে ৯৬ রানের পাশাপাশিও বল হাতে দুই উইকেট তুলে নেয় বিশ্বসেরা এই ক্রিকেটার।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু করার আগে প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত করেছিলেন মো হা'ম্ম'দ মিঠুন। ধারনা করা হচ্ছিলো হয়তো এই সিরিজে অন্তত রানে ফিরতে পারেন তিনি। তবে তা আর হলো কই!

সিরিজের প্রথম ওয়ানডেতে ১৯ বল মোকাবেলায় তিনি করেন মাত্র ১৯ রান। সেই ধারবাহিকতা বজায় ছিল সিরিজের দ্বিতীয় ওয়ানডেতেও। ব্যর্থতার ষোলকলা পূর্ন করে এই ম্যাচে ডানহাতি এই ব্যাটসম্যান ৩ বল মোকাবেলা করে সাজঘরে ফিরেছেন বল থেকে ১ রান কম করে।

মুশফিকুর রহিমের সিরিজ ছেড়ে আসার পর মিঠুনকে ঘিরে যে পরিকল্পনা সাজিয়েছিলো টিম ম্যানেজমেন্ট তা যে সফলতার মুখ দেখেনি সেটা স্পষ্ট। তাই শেষ ম্যাচে তাকে ছাঁটাই করা 'হতে পারে একাদশ থেকে।

মিঠুনের পরিবর্তে চার নম্বর পজিশনে দেখা যেতে পারে উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে। সুদর্শন এই ক্রিকেটার গত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে পারফর্ম করে নতুন করে দলে অন্তর্ভুক্ত হয়েছেন। সর্বশেষ ২০১৮ সালে জাতীয় দলের জার্সিতে মাঠে নামা'র পর তিনি আর একাদশে সুযোগ পাননি।

যদিও সিরিজে ২-০ তে জিতে নিয়েছে বাংলাদেশ তবুও কালকে সেরা একাদশ নামানোর চিন্তায় দুই পরিবর্তন আসতে পারে দলে। সেক্ষেত্রে বাদ পরবে মো হা'ম্ম'দ মিথুন ও মোসাদ্দেক হোসেন সৈকত। তাদের বদলে দলে ঢুকতে পারে নুরুল হাসান সোহান ও মুস্তাফিজের ইঞ্জুরি থেকে সেরা ওঠার কথা, উঠলে ফিরতে পারে মুস্তাফিজ।

এক নজরে দেখে নেয়া যাক সিরিজের শেষ ওয়ানডেতে কেমন 'হতে পারে বাংলাদেশ দলের একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান/মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হসান মিরাজ, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মো হা'ম্ম'দ সাইফুদ্দিন এবং শরিফুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!