1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

আকাশ চোপড়া করলেন বড়ো ভবিষ্যতবাণী, জানালেন কোন খেলোয়াড় আইপিএল ২০২১ এ হবেন সবচেয়ে দামী

  • সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১৭৭ পঠিত

আইপিএল ২০২১ এর নিলামের আগে সমস্ত ফ্রেঞ্চাইজি দলগু'লি নিজেদের রিটেন আর রিলিজ করা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করে দিয়েছে। এখন খবর আসছে যে ১১ ফেব্রুয়ারি আইপিএল ২০২১ এর মিনি

অকশন হবে। এই নিলামে কোন খেলোয়াড় সবচেয়ে দাবী হবেন এর ভবি'ষ্যতবাণী ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া করে দিয়েছেন।

আকাশ চোপড়া বললেন, স্টার্ক হবেন আইপিএল ২০২১ এর সবচেয়ে দামী খেলোয়াড়

আকাশ চোপড়া করলেন বড়ো ভবি'ষ্যতবাণী, জানালেন কোন খেলোয়াড় আইপিএল ২০২১ এ হবেন সবচেয়ে দাবী 1

ভারতের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান আকাশ চোপড়া বলেছেন যে অস্ট্রেলিয়ার জোরে বোলার মিচেল স্টার্ক ফেব্রুয়ার নিলামে আইপিএলের সবচেয়ে দামী ক্রিকেটার 'হতে পারেন। স্টার্ক আইপিএল ২০২০ নিলামে অংশ

নেননি। তবে এই মর'শুমের জন্য তিনি নিজের নাম দিতে পারেন। মিচেল স্টার্ক টি-২০ বিশ্বকাপে ফোকাস করার কারণে আইপিএল ২০২০র নিলামে নিজের নাম দেননি। তবে ২০২০ সালের টি-২০ বিশ্বকাপ বাতিল হয়ে গিয়েছিল।

এই কথা বলেছেন আকাশ চোপড়া

আকাশ চোপড়া করলেন বড়ো ভবি'ষ্যতবাণী, জানালেন কোন খেলোয়াড় আইপিএল ২০২১ এ হবেন সবচেয়ে দাবী 2

আকাশ চোপড়া বলেন, “আমা'র মনে হয় যে মিচেল স্টার্ক এই আইপিএল নিলামের সবচেয়ে দামী খেলোয়াড় 'হতে চলেছেন। আফগনিস্তানের স্পিনার মুজিম উর রহমান, যাকে কিংস ইলেভেন পাঞ্জাব বুধবার রিলিজ করে দিয়েছিল তিনি প্রায় ৭ থেকে ৮ কোটি টাকা পেতে পারেন। জেসন রয়ও ৪-৬ কোটি টাকা পেতে পারেন। অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মধ্যে গ্লেন ম্যাক্সওয়েল আর নাথান কুল্টার নাইলও ভালো চুক্তি পাবেন। নিউজিল্যান্ডের ৬ ফুট ৭ ইঞ্চির জোরে বোলার কাইলি জেমিসন ৫-৭ কোটি টাকা পেতে পারেন। অন্যদিকে ৫-৬ কোটি টাকা ক্যা মর'ন গ্রীনও পেতে পারেন।

টি-২০ ক্রিকে'টের সর্বশ্রেষ্ঠ জোরে বোলারদের মধ্যে একজন মিচেল স্টার্ক

আকাশ চোপড়া করলেন বড়ো ভবি'ষ্যতবাণী, জানালেন কোন খেলোয়াড় আইপিএল ২০২১ এ হবেন সবচেয়ে দাবী 3

আইপিএলে আরসিবির হয়ে খেলে ফেলা মিচেল স্টার্ক টি-২০ ক্রিকে'টে বিশ্বের সর্বশ্রেষ্ঠ জোরে বোলারদের মধ্যে একজন। তার গতি আর সুইংয়ের সামনে বিশ্বের সমস্ত ব্যাটসম্যানই নতমস্তক হয়ে যান। তিনি আরসিবির হয়ে খেলে নিজের ২৭টি আইপিএল ম্যাচের কেরিয়ারে ২০.৩৮ এর দুর্দান্ত গড়ে এবং ৭.১৬র দুর্দান্ত ইকোনমি রেটে ৩৪টি উইকেট নিয়েছেন। তবে ২০১৫র আইপিএল থেকে তিনি এই লীগে আর খেলেননি, এই কারণে যদি তিনি আইপিএল ২০২১ খেলেন তো তিনি ৬ বছর পর এই টুর্নামেন্টে ফিরে আসবেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!