1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

টি-২০ সিরিজে থাকছেন যারা

  • সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১২১ পঠিত

জিম্বাবুয়ের বিপক্ষে ‘চোট ম্যানেজ করে’ ওয়ানডে সিরিজ খেলার কথা বলেছিলেন অধিনায়ক তামিম ইকবাল। দল সিরিজ নিশ্চিত করলেও প্রথম দুই ম্যাচে তিনি মোটেও পারফর্ম করতে পারেননি। তাই তিনি সি'দ্ধান্ত বদলে ফেলেছেন। চোট নিয়ে খেলার বদলে আগামীকালের শেষ ওয়ানডে খেলেই দেশে ফিরবেন তামিম।

যদিও তার নাম ছিল টি-টোয়েন্টি স্কোয়াডে। তামিমের স'ঙ্গে ফিরবেন মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলা মর'া। বিসিবি সূত্রে জানা গেছে, ওয়ানডে সিরিজ শেষে দেশে ফেরার কথা থাকলেও ফিরছেন না মো হা'ম্ম'দ মিঠুন, মোসাদ্দেক হোসেন আর রুবেল হোসেন।

এই তিনজন টি-টোয়েন্টি স্কোয়াডে না থাকলেও বিশেষ কারণে তাদেরকে দলের সাথে রাখা হচ্ছে। কারণটি হলো কোয়ারেন্টিন সংক্রা'ন্ত ইস্যু। সামনেই দেশের মাটিতে অস্ট্রেলিয়া সিরিজ। সেই সিরিজের আগে আবারও সবাইকে ১০ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। তাই সতর্কতা হিসেবেই তিন ক্রিকেটারকে রাখা হচ্ছে।

কোনো ক্রিকেটার অসুস্থ হলে বা ইনজুরিতে আ'ক্রা'ন্ত হলে নতুন করে কাউকে দলে নেওয়া কঠিন। কারণ তাকেও সেই ১০ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। তাই মিঠুন-মোসাদ্দেকদের বাড়তি অ'পশন হিসেবে রাখা হচ্ছে। হাঁটুর চোটের কারণে তামিম ইকবালকে ৮ থেকে ১০ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।

তাই তিনি ঘরের মাঠে অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ড সিরিজে খেলতে পারবেন না। বিশ্বকাপের আগে ইংল্যান্ড সিরিজে হয়তো তাকে পাওয়া যেতে পারে। উল্লেখ্য, চলতি ওয়ানডে সিরিজে মিঠুন-মোসাদ্দেক কারও পারফর্মেন্সই সুবিধার নয়। মো হা'ম্ম'দ মিঠুন সর্বশেষ ৬ ম্যাচে করেছেন ৯, ৭৩*, ৬, ০, ১৯ এবং ২ রান।

গত দুই ওয়ানডেতে তো তিনি দৃষ্টিকটুভাবে আউট হয়ে গেছেন। অন্যদিকে সর্বশেষ ১৩ ম্যাচে মাত্র একটি ফিফটি (৫১) করেছেন মোসাদ্দেক। মুশফিকুর রহিম পারিবারিক কারণে দেশে ফিরে আসায় মিডল অর্ডারে এই তরুণদের আ'ত্মপ্রমাণের সুযোগ ছিল। তারা সেটা পারেননি। আর নুরুল হাসান সোহান তো এখনো সুযোগই পেলেন না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!