1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

প্রতিদিন দেড় হাজার বল খেলে এখন কামিন্স-স্টার্কদের সামলাচ্ছেন শুভমন –

  • সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৯১ পঠিত

শতরান না পেলেও ভারতীয় দলকে লড়াইয়ের জমি তৈরি করে দিয়েছিলেন শুভমন গিল। ব্রিসবেনে তাঁর খেলা ইনিংস বুঝিয়ে দিয়েছে, আন্তর্জাতিক ক্রিকে'টের জন্য তৈরি হয়েই এসেছেন তিনি। শুভমনের তৈরি হওয়ার

পিছনে রহস্য ফাঁ'স করলেন তাঁর বাবা লখবিন্দর সিংহ।লখবিন্দর বলেন, “৯ বছর বয়স থেকে ওকে রোজ দেড় হাজার বল খেলাতাম। পেস বোলিংয়ের বিরু'দ্ধে অনুশীলন করানোর জন্য সামনে খাটিয়া রাখতাম। তার ওপর বল ফেলতাম যাতে দ্রুত বল পৌঁছায় ওর কাছে।

একটা স্টাম্প রেখেও বল করতাম যাতে ব্যাটের মাঝখানে খেলতে শেখে ও।” প্যাট কামিন্স, মিচেল স্টার্কদের বাউন্সের সামনে ভয় পেতে দেখা যায়নি তরুণ

পঞ্জাবতনয়কে। সেই রহস্যও ফাঁ'স করলেন লখবিন্দর। তিনি বলেন, “ম্যাট পেতে তার ওপর বল বাউন্স করাতাম। যাতে ব্যাট করার সময় বাড়তি বাউন্সের স'ঙ্গে পরিচিত হয়ে যায় শুভমন।”

ছোটবেলা থেকে বাবার কাছে এই অনুশীলনই সিডনি, ব্রিসবেনে কাজে লেগে গিয়েছে শুভমনের। কামিন্সদের পেস, বাউন্স কোনও কিছুতেই ঘাবড়ে যাননি তিনি। রোহিত শর্মা ফিরে গেলেও ক্রিজে অনড় ছিলেন লখবিন্দর পুত্র। মোহালিতে ছোটবেলা থেকেই মনপ্রিত গোনি, হারমিত সিংহ বনসলের মতো সেরা পঞ্জাব পেসারদের বিরু'দ্ধেও অনুশীলন করতেন শুভমন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!