1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’

কাতারের প্রতিদ্বন্দ্বী হিসেবে বিশ্বকাপ আয়োজন করতে চায় সৌদি আরব

  • সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১০৮ পঠিত

২০২২ সালের বিশ্বকাপের আয়োজক কাতার। ইতোমধ্যে সবরকম প্রস্তুতি সেরেছে দেশটি। কাতারের প্রতিদ্ব’ন্দ্বী হিসেবে বিশ্বকাপ আয়োজনের গৌরব অর্জন করতে চায় সৌদি আরবও। তাই ২০৩০ সালের সুযোগটা হাতছা’ড়া করতে চায় না তারা।

তবে সৌদি আরব বিশ্বকাপ আয়োজন করতে চায় যৌ'থভাবে ইতালির স'ঙ্গে। কিন্তু দুই দেশের মধ্যে দূরত্ব ২ হাজার ২৫০ মাইল। যদিও সৌদির এই দা’বিতে বাঁ’ধা হয়ে দাঁড়িয়েছে ইংল্যান্ড ও আর্জেন্টিনা। আয়ারল্যান্ডের স'ঙ্গে যৌ'থভাবে ২০৩০ বিশ্বকাপের আয়োজক 'হতে চায় ইংল্যান্ড। অন্যদিকে উরুগু'য়েকে স'ঙ্গে নিয়ে আয়োজক 'হতে চায় আর্জেন্টিনাও।

বিশ্বকাপের আয়োজক 'হতে ইতোমধ্যে কয়েকটি বড় টুর্নামেন্টও শুরু করেছে সৌদি আরব। গত কয়েক বছরে টুর্নামেন্ট আয়োজনে ১.৫ বিলিয়ন ডলারের বেশি খরচও করে ফেলেছে সৌদি প্রশাসন। মর'ুদেশে খেলেছে বার্সেলোনা রিয়াল মা'দ্রিদের মত তারকাবহুল ক্লাব। ইতালিয়ান সুপার কাপের ম্যাচও হয়েছে।

২০১৯ সালে অ্যান্থনি জোশু’য়া ও অ্যান্ডি রুইজ জুনিয়রের হেভিওয়েট বক্সিংয়ের ওয়ার্ল্ড টাইটেল ম্যাচও হয়েছে সৌদিতে। গলফের ইউরোপিয়ান ট্যু’রের পর ফর্মুলা ওয়ানের রেসের আয়োজন করেছে তারা। সব টুর্নামেন্টই সফলভাবে সম্প’ন্ন করতে সক্ষ’ম হয়েছে দেশটি। তাই অ’র্থের প্রাচুর্যতায় পূর্ণ দেশটি ফুটবল বিশ্বকাপ আয়োজনের দাবি তুলতেই পারে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!