1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

বাজে পারফরম্যান্সে শেষ ওয়ানডেতে বাদ পরছে যারা

  • সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৫৯ পঠিত

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জয়ের পরও তৃতীয় ওয়ানডেতে একাদশে আসছে একটি পরিবর্তন। টানা ব্যর্থতার কারনে টাইগারদের ব্যাটিং অর্ডারেই আসছে সেই পরিবর্তনটি।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু করার আগে প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত করেছিলেন মো হা'ম্ম'দ মিঠুন। ধারনা করা হচ্ছিলো হয়তো এই সিরিজে অন্তত রানে ফিরতে পারেন তিনি। তবে তা আর হলো কই!

সিরিজের প্রথম ওয়ানডেতে ১৯ বল মোকাবেলায় তিনি করেন মাত্র ১৯ রান। সেই ধারবাহিকতা বজায় ছিল সিরিজের দ্বিতীয় ওয়ানডেতেও। ব্যর্থতার ষোলকলা পূর্ন করে এই ম্যাচে ডানহাতি এই ব্যাটসম্যান ৩ বল মোকাবেলা করে সাজঘরে ফিরেছেন বল থেকে ১ রান কম করে।

মুশফিকুর রহিমের সিরিজ ছেড়ে আসার পর মিঠুনকে ঘিরে যে পরিকল্পনা সাজিয়েছিলো টিম ম্যানেজমেন্ট তা যে সফলতার মুখ দেখেনি সেটা স্পষ্ট। তাই শেষ ম্যাচে তাকে ছাঁটাই করা 'হতে পারে একাদশ থেকে।

মিঠুনের পরিবর্তে চার নম্বর পজিশনে দেখা যেতে পারে উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে। সুদর্শন এই ক্রিকেটার গত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে পারফর্ম করে নতুন করে দলে অন্তর্ভুক্ত হয়েছেন। সর্বশেষ ২০১৮ সালে জাতীয় দলের জার্সিতে মাঠে নামা'র পর তিনি আর একাদশে সুযোগ পাননি।

অন্যদিকে আরেক পেসার মুস্তাফিজুর রহমান ইনজুরিতে পড়ার কারনে তাকেও সিরিজের শেষ ম্যাচে রয়েছে শঙ্কা। তাছাড়া পেস বোলিং বিভাগে শরিফুল ইসলামের সাথে তাসকিন ও মো হা'ম্ম'দ সাইফুদ্দিন আজকের ম্যাচে ভালো করার পর হয়তো মুস্তাফিজকে নিয়ে বাড়তি কোনো ঝুঁকি নিবে না টিম ম্যানেজমেন্ট।তবে শেষ ওয়ানডেতে যদি মুস্তাফিজকে দেখা যায় তাহলে বাদ পরতে পারে মোসাদ্দেকও।

এক নজরে দেখে নেয়া যাক সিরিজের শেষ ওয়ানডেতে কেমন 'হতে পারে বাংলাদেশ দলের একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান/মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হসান মিরাজ, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মো হা'ম্ম'দ সাইফুদ্দিন এবং শরিফুল ইসলাম।

বিঃদ্রঃ উল্ল্যেখ্য এটি একটি সম্ভাব্য প্রে'ডিকশন একাদশ, মূল একাদশ তার থেকে ভিন্ন 'হতে পারে, উপরোক্ত একাদশটি লেখকের বিশ্লেষণ মূলক।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!