1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

সাকিবের প্রশংসায় টুইট ঝড়

  • সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৭২ পঠিত

সাকিব আল হাসানের দুর্দান্ত ব্যাটিংয়ে ভর করে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ দল। এমন পারফরম্যান্সের পর সাকিবের প্রশংসায় টুইটারে ঝড় উঠেছে। তার শতক মিস করলেও তার রানে ফেরা যে জরুরি ছিল সেটা পূরণ হয়েছে বেশ ভালোভাবেই।

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে টাইগারদের ওপেনার তামিম ইকবাল সাজঘরে ফিরে গিয়েগছিলেন দলীয় মাত্র ৩৯ রানে। তবে তিন নম্বরে নামা সাকিব আল হাসান যেনে এসেছেন দলের ত্রাতা হয়ে।

আগের ম্যাচে বল হাতে ৫ উইকেট নেয়া সাকিব এই ম্যাচে একাই টেনে নিয়ে গেছেন দলকে। শুরু থেকেই বাংলাদেশ দলের ব্যাটসম্যানরা যখন আসা-যাওয়ার মিছিলে যোগ দেন তখন একের পর এক জুটি গড়ে যান সাকিব।

মাহমুদউল্লাহ রিয়াদের সাথে ৫৫ রানের জুটি গড়ে দলকে ধীরে ধীরে জয়ের দিকে এগিয়ে নেয়ার পর শেষ সময়ে সে সাকিবকে যোগ্য স'ঙ্গ দিয়েছিলেন মো হা'ম্ম'দ সাইফুদ্দিন। এই জুটির কাছ থেকে আসা ৬৯ রানে ভর করেই মূলত ৫ বল হাতে রেখে ৩ উইকে'টের জয় পায় বাংলাদেশ।

আ'ক্ষেপ অবশ্য কিছুটা করতেই পারেন সাকিব। কেনা শতক থেকে মাত্র ৪ রান দূরে থেকেই দলকে জয় এনে দেয়ার পর শতক হাতছাড়া হয় তার। এই আ'ক্ষেপকে সাকিব মনে রাখবেন না হয়তো বেশি সময়। কেননা দীর্ঘ সময় পর ব্যাট হাতে আবারও জ্বলে উঠে দলের জয়ে বেশ অবদান রাখতে পেরেছেন সাকিব আল হাসান। সেই সাথে বল হাতেও এই ম্যাচে নিয়েছেন ২ উইকেট। যেখানে ১০ ওভার বল করে ৪.২০ গড়ে রান খরচ করেছেন ৪২।

দীর্ঘ সময় পর সাকিবের এমন পারফরম্যান্সের পর টুইটারে তার প্রশংসায় মেতেছেন ভক্তরা। কেননা সাকিবের কাছ থেকে এমন পারফরম্যান্সের প্রত্যাশা করে আসছিলো অনেকদিন ধরেই।

সাকিব আল হাসানকে নিয়ে ভক্তদের এমনই কিছু টুইটার এবার দেখে নেয়া যাক এক নজরে

Tremendous knock from Shakib. Many more to come in sha allah. #BanvZim #Shakib

— Ahasan Habib (@ahasanhaabib) July 18, 2021

No matter how many controversies he is involved in outside or inside the field, he is just the best batsman and bowler Bangladesh has ever produced! The greatest matchwinner for them @Sah75official #BANvZIM https://t.co/qZzRsfFUrM

— Tanishk Chaudhary (@ChdryTanishk) July 18, 2021

Congratulations to Bangladesh team for winning the ODI series against Zimbabwe! Well played Shakib Al Hasan. #BANvZIM

— MIRAJ (@iasmiraj) July 18, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!