1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

অপরাজিত ৯৬ করে ম্যাচ জিতিয়েও জয়ের কৃতজ্ঞতা যাকে দিলেন বিশ্বসেরা সাকিব

  • সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৭১ পঠিত

এমন একটা ইনিংসের খোঁজেই ছিলেন সাকিব সেটা আর বলার অ'পেক্ষা রাখে না। নিষে'ধাজ্ঞা কাটিয়ে যখন ব্যাট হাতে রানের দেখা পাচ্ছিলেন না তখন আশা ছিল বড় একটা ইনিংস খেলেই আবারও স্বরূপে ফিরবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার, শেষ পর্যন্ত ফুরইয়েছে তার সেই অ'পেক্ষা।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে সাকিব বল হাতে ছিলেন দুর্দান্ত। নামের পাশে ২টি উইকেট নেয়া সাকিব নিজের কোটার ১০ ওভারে রান খরচ করেছেন মাত্র ৪২। সাকিবের সাথে অবশ্য এদিন বল হাতে আরও দুর্দান্ত হিলেন পেসার শরিফুল ইসলাম। এই পেসার নিয়েছিলেন ৪ উইকেট।

বল হাতে যখন সাকিবের সাথে ন তরুণ তুর্কি শরিফুল, তখন ব্যাট হাতে ছিলেন আরেক অ'ভিজ্ঞ অলরাউন্ডার মো হা'ম্ম'দ সাইফুদ্দিন। দীর্ঘ সময় পর ব্যাট হাতে সাকিবকে স'ঙ্গ দিয়ে দলকে জিতিয়েছেন ম্যাচ।

মাত্র ৪ রানের জন্য শতক মিস করলেও সাকিব হয়েছেন ম্যাচের সেরা খেলোয়াড়। ম্যাচ শেষে অবশ্য জয়ের কৃতিত্বের ভাগীদার করেছেন তার সাথে লড়াই চালিয়ে যাওয়া মো হা'ম্ম'দ সাইফুদ্দিনকে।

ম্যাচ শেষে সাকিব জানান আজকের দিনটি ছিল কেবল তার হাতের মুঠোয়। সেই সাথে সাইফুদ্দিনের প্রশংসা করে তিনি বলেন,

‘’আজকের দিনটি আমা'র হাতে ছিলো মনে হচ্ছে। আমি খুবই খুশি। সাইফুদ্দিনকে কৃতিত্ব দিতেই হচ্ছে। সে খুব ভালো করে নিজেকে প্রমান করেছে আজকে। বোলাররা সরাসরি স্ট্যাম্প টু স্ট্যাম্প বল করত তাহলে আজকে উইকেট নেয়ার খুব বেশি সুযোগ ছিলো। যার কারনে আ মর'া আজকে উইকেট হারিয়েছি।‘’

প্রস'ঙ্গত, এক ম্যাচ হাতে রেখে সিরিজ জেতা বাংলাদেশ দল সিরিজের শেষ ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে ম'ঙ্গলবার (২০ জুলাই)। একদিনের ফরম্যাটে এই সিরিজ শেষ করার পর শুরু হবে দুই দলের মধ্যকার টি-২০ সিরিজ। আগামী ২৩ জুলাই সিরিজের প্রথম টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবার কথা রয়েছে। এরপর ২৫ জুলাই সিরিজের দ্বিতীয় ও ২৭ জুলাই সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!