1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:১৮ অপরাহ্ন

ভারতের পর পাকিস্তানকেও পেছনে ফেলল বাংলাদেশ –

  • সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১০৩ পঠিত

এবারের অতিথি দলটি দুর্বল 'হতে পারে, আগের দুই সিরিজে তারা ছিল পূর্ণ শক্তির। বাংলাদেশও ছিল তাই। ২০১৮ সালে দুই বার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ের স্বাদ নেয় বাংলাদেশ। একটি ওয়েস্ট ইন্ডিজের

মাটিতে এবং অন্যটি দেশের মাটিতে। দুটি সিরিজই ছিল ৩ ম্যাচের, এবং বাংলাদেশ দুটি সিরিজই জিতেছে ২-১ ব্যবধানে। এবার এক ম্যাচ হাতে রেখেই করো'না পরবর্তী প্রথম সিরিজ জয় করে নিল বাংলাদেশ। মিরপুরে

অনুষ্ঠিত দ্বিতীয় ওয়ানডেতে টাইগাররা আজ জিতেছে ৭ উইকে'টে। উইন্ডিজের বিপক্ষে এলো হ্যাটট্রিক সিরিজ জয়। সব মিলে ক্যারিবীয়দের বিপক্ষে ৫টি সিরিজ জিতল টাইগাররা।

সিরিজের প্রথম ম্যাচে সফরকারীদের ৬ উইকে'টে হারায় তামিম বাহিনী। এ জয়োল্লাসের মধ্যেই আরও একটি সুখবর পায় টাইগাররা।সেটি হলো- এই এক ম্যাচ জিতেই আইসিসি ওয়ানডে সুপার লিগে ভারতকে পেছনে ফেলে বাংলাদেশ। শুক্রবার সিরিজের দ্বিতীয় ম্যাচেও দাপোট

দেখিয়ে ৭ উইকে'টে জয় নিয়ে সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা। এ জয়ের পর আইসিসি ওয়ানডে সুপার লিগে আরও এক ধাপ এগিয়ে গেল বাংলাদেশ। এবার পাকিস্তানকে পেছনে ফেলল তামিম-সাকিবের দল।

আইসিসি ওয়ানডে সুপার লিগে প্রতিটি ম্যাচ জয়ের জন্য ১০ পয়েন্ট নির্ধারণ করা হয়েছে। নতুন বছরের শুরুতে দুটো ওয়ানডে জিতে ২০ পয়েন্ট অর্জন করেছে বাংলাদেশ।

এ লিগে এখনও পর্যন্ত তিন ম্যাচ খেলে ভারতের সংগ্রহ ৯ পয়েন্ট। তাদের অবস্থান সাতে। আর বাংলাদেশের পর সমান ২০ পয়েন্ট নিয়ে চারে পাকিস্তান (তিন ম্যাচ) ও ১০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আফগানিস্তান। এই হিসেবে ২০ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠেছে টাইগাররা।

বাংলাদেশের উপরে রয়েছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। ৪০ পয়েন্ট নিয়ে অসিরা এক নম্বরে অবস্থান করছে। আর ৩০ পয়েন্ট নিয়ে ইংল্যান্ডের (ছয় ম্যাচ) অবস্থান দ্বিতীয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!