1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

২০২১ টি-২০ বিশ্বকাপ কে জিতবে, ভবিষ্যৎ বাণী করলেন তারা

  • সময় রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩৫৪ পঠিত

আর মাত্র কয়েক মাস পর শুরু হবে ২০২১ টি-২০ বিশ্বকাপ। এর আগেই শুরু হয়ে গেছে আলোচনা। ইংল্যান্ড অধিনায়ক মর'গান বিশ্বা'স করেন যে অক্টোবরে-নভেম্বর মাসে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের টিম ইন্ডিয়া শক্তিশালী প্রতিযোগী।

তিনি বলেছিলেন যে বিরাট কোহলির অধিনায়কত্বে ভারত সাম্প্রতিক সময়ে স্বল্পতম ফরম্যাটে দুর্দান্ত কিছু ক্রিকেট খেলেছে। গত বছরই, ভারত ঘরের মাঠে নিউজিল্যান্ডকে ৫-০ ব্যবধানে হারিয়েছে। দলটি অস্ট্রেলিয়ার বিপক্ষে ২-১ এবং ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সিরিজটি জিতেছিল।

মর'গান বিশ্বা'স করেন যে অসাধারণ বেঞ্চ শক্তি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে এক প্রান্ত দেয়। শুক্রবার আইসিসি ভারতকে পাকিস্তান, নিউজিল্যান্ড ও আফগানিস্তানের সাথে একটি গ্রুপে রাখে। এই গ্রুপের মধ্যে বাছাই পর্বের রানার আপ এবং কোয়ালিফাইং গ্রুপ বি এর বিজয়ী অন্তর্ভুক্ত থাকবে।

আইসিসি মর'গানকে উ'দ্ধৃত করে বলেছে, “টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত শিরোপার শক্তিশালী প্রার্থী। আমি মনে করি এটা ঠিক আছে। তারা সত্যই শক্তিশালী একটি দল। তাঁর দলে তিনি অনেক গভীরতাও রেখেছেন এবং সমস্ত ঘাঁটিও ঢেকে রাখেন। ২০১৯ সালের ৫০ ওভারের বিশ্বকাপের তুলনায় আ মর'া আলাদা পথে আছি।”

তবে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি মনে করেন শিরোপা জয়ের পক্ষে ইংল্যান্ড অবশ্যই লড়াইয়ের লড়াইয়ে রয়েছে। ভারতীয় অধিনায়ক বলেছিলেন যে তিনটি বিভাগেই তাঁর অসাধারণ শক্তির কারণে সমস্ত দৃষ্টি নিব'দ্ধ থাকবে ইংল্যান্ডের দিকে। ইংল্যান্ডকে অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ এবং

দক্ষিণ আফ্রিকার পাশাপাশি গ্রুপ বিতে রাখা হয়েছে, তাকে ‘গ্রুপ অফ ডেথ’ হিসাবে উল্লেখ করা হচ্ছে। বাছাইপর্বের আরও দুটি দল ইংল্যান্ড গ্রুপে যোগ দেবে। কোহলি বলেছিলেন, ”ইংল্যান্ডকে হারানো কঠিন হবে। তারা বিশ্বের এক নম্বর দল এবং মূল ফোকাস তাদের উপর থাকবে। অন্যান্য সমস্ত দলও সতর্ক থাকবে। অন্য সমস্ত দল আমা'র সাথে একমত হবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!