1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

পিটুনি খেয়েও মাফ করে দিলেন আকমল

  • সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৮০ পঠিত

পাকিস্তানের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে আকমল অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, ক্রিকেটবিশ্বের সব আজগু'বি ঘটনাগু'লো ঘটে পাকিস্তানে। কোনোটা হাস্যকর, কোনোটা বিস্ময়কর আবার কোনোটা উদ্বেগের। সপ্তাহখানেক আগে পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান উ মর' আকমলকে নাকি পি'টিয়েছিল ৪ ভক্ত!

আকমলের অ'ভিযোগের ভিত্তিতে পু'লিশ ওই চারজনকে গ্রে'প্তারও করেছিল। কিন্তু আজ শুক্রবার তাদের বিরু'দ্ধে সমস্ত অ'ভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন উ মর' আকমল! তার আইনজীবি স্থানীয় গণমাধ্যমকে বি'ষয়টি নিশ্চিত করেছে।

পিএসএলে স্পট ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে তা গো'পন করায় নিষে'ধাজ্ঞা কা'টাচ্ছেন উ মর' আকমল। এর মাঝেই গত ৮ জুলাই আকমলের বাড়িতে গিয়েছিলেন তার স'ঙ্গে দেখা করতে। একপর্যায়ে তারা আকমলের অটোগ্রাফ দাবি করেন। কিন্তু আকমল রাজি হননি।

এ নিয়ে শুরু হয় তর্কাতর্কি। তারপর নাকি সেটা হাতাহাতিতে গড়ায়! রীতিমতো মা'রামা'রি! আকমল তখন পু'লিশে খবর দেন। পু'লিশ এসে সেই ৪ ভক্তকে গ্রে'প্তার করে নিয়ে যায়। তাদের বিরু'দ্ধে পেটানোর অ'ভিযোগ করেন আকমল।

পু'লিশের বরাত দিয়ে পাকিস্তানি গণমাধ্যম জানিয়েছে, আ'ক্রমণকারী ৪জনের মধ্যে একজন ব্রিটিশ নাগরিকও আছেন। এ ঘটনায় থানায় এফআইআর করেছিলেন আকমল। কিন্তু সেই ব্রিটিশ নাগরিক আবার আকমলের বিরু'দ্ধে পাল্টা মা'মলা ঠুকে দেন।

এমতাবস্থায় মা'মলা প্রত্যাহারের সি'দ্ধান্ত নেন আকমল। তার আইনজীবী আজ পাকিস্তানি গণমাধ্যমকে বলেন, মা'মলার পাশাপাশি আকমল এই মা'মলায় বিচারকের ওপর অনাস্থা প্রকাশ করে দায়ের করা পি'টিশনও প্রত্যাহার করে নিচ্ছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!