1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন

দ্বিতীয় ওয়ানডে, লাইভ দেখুন এখানে !

  • সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ২৫১ পঠিত

আনন্দবার্তা স্পোর্টস ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জয়ের ক্ষেত্রে বোলার এবং ব্যাটসম্যানরা অবদান রেখেছেন সমান তালে। যদিও ব্যাটসম্যানদের কাজটা সহজ করে দিয়েছিলেন বোলাররাই। তবে দ্বিতীয় ম্যাচে টাইগার একাদশে আসতে পারে একটি পরিবর্তন।

প্রথম ম্যাচে অ'ভিষেক ঘটেছে পেসার হাসান মাহমুদের। বল হাতে নিজের অ'ভিষেকটা রাঙিয়ে রাখতেও সক্ষম হয়েছেন এই পেসার। এক ওভারে টানা দুই বলে দুই উইকেট নেয়া সহ তার নামের পাশে রয়েছে মোট ৩ উইকেট। ৬ ওভারের মধ্যে আবার একটি ওভার ছিল মেডেন, ইকোনোমিটাও ছিল মাত্র ৪.৬৬।

অন্যদিকে কা'টার মাস্টার মুস্তাফিজও নামের প্রতি সুবিচার করেছেন প্রথম ম্যাচে। ৬ ওভারে ২০ রান খরচায় উইকেট নিয়েছেন ২টি। পেস আ'ক্রমনের আরেক অ'ভিজ্ঞ অ'স্ত্র রুবেল হোসেন করেছেন 'হতাশ।৬ ওভার বল করে রুবেল খরচ করেছেন ইনিংস সর্বোচ্চ ৩৪ রান। উইকে'টের ঝুলিটাও রয়েছে শূন্য।

হেড কোচ রাসেল ডোমি'ঙ্গো তিন পেসার তত্ত্বের উপর বিশ্বা'স করেই মুস্তাফিজ ও হাসান মাহমুদের সাথে মাঠে নামিয়েছেন রুবেলকে। ব্যাকআপ হিসেবে মো হা'ম্ম'দ সাইফুদ্দিন কিংবা তাসকিনদের মত পরীক্ষিতরা থাকার পরও রুবেলই ছিলেন পছন্দের তালিকায়।প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ায় দ্বিতীয় ম্যাচের একাদশ থেকে ছাঁটাই করা 'হতে পারে রুবেলকে।

তার বদলে একাদশে যুক্ত 'হতে পারেন মো হা'ম্ম'দ সাইফুদ্দিন অথবা তাসকিন আহমেদ। তবে এই দুই পেসারের মধ্যে তাসকিনের যুক্ত হবার সম্ভাবনা সবচেয়ে বেশি। কেননা ইনজুরি থেকে ফেরার পর সাইফুদ্দিনের বোলিং নিয়ে কিছুটা দ্বিধায় রয়েছে টিম ম্যানেজমেন্ট। বিপরীতে প্রস্তুতির সময় আঙুলে চোট পাওয়া তাসকিন আহমেদ প্রস্তুতি ম্যাচেও নিজেকে ফিট প্রমান করেছেন। LIVE TV

বাংলাদেশের সম্ভাব একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমা'র দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!