1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

রিয়াল মাদ্রিদের সভাপতির গোপন অডিও ফাঁস

  • সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৮০ পঠিত

এবার স্প্যানিশ ক্লাব রিয়াল মা'দ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের আরো একটি গো'পন অডিও ফাঁ'স হলো। বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রো'নালদোকে ২০১২ সালের ওই অডিওতে ‘উন্মা'দ’ ও ‘অসুস্থ’ বলে মন্তব্য করেতে শোনা যায় পেরেজকে।

শুধু রো'নালদোকেই নয়, ক্লাবের সাবেক কোচ হোসে মর'িনহোকেও ‘অস্বাভাবিক’ বলেও মন্তব্য করতে শোনা গেছে তাকে। জানা গেছে, স্প্যানিশ গণমাধ্যম এল কনফিডেন্সিয়াল পেরেজের এই অডিও ফাঁ'স করে। ৭৪ বছর বয়সী এই ক্লাব সংগঠকের এবারের আলোচনার বি'ষয় দুই পর্তুগিজ ক্রিস্টিয়ানো রো'নালদো এবং হোসে মর'িনহো।

এর আগে, ক্লাবের দুই কিংবদন্তি ইকার ক্যাসিয়াস ও রাউল গঞ্জালেসকে ‘ভন্ড’ বলে আখ্যা দেন ক্লাব সভাপতি পেরেজ। ২০০৬ সালের সেই অডিও ফাঁ'স হওয়ার ২৪ ঘণ্টা পার 'হতে না 'হতেই এবার ফাঁ'স হলো ২০১২ সালের এই অডিও।

অক্টোবর ২০১২ সালের সেই আলাপচারিতায় রিয়াল মা'দ্রিদের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা রো'নালদোকে নিয়ে পেরেজ বলেন, সে উন্মা'দ, সে একজন গর্দভ। সে অসুস্থ। আপনার মনে হয় সে স্বাভাবিক? সে আসলে স্বাভাবিক না। নইলে সে যেসব কাজ করে এসব করতো না।

২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়াল মা'দ্রিদে যোগ দেন পর্তুগিজ সুপারস্টার। ক্লাবটির হয়ে ৪৩৮ ম্যাচে ৪৫০টি গোল করেন ক্রিস্টিয়ানো। ৯ বছরে ক্লাবকে ২টি লা লিগা, ২টি কো'পা দেল রে ও ৪টি চ্যাম্পিয়ন্স লিগ জেতান রো'নালদো।

কেবল রো'নালদোই নন, ক্লাবটির সাবেক কোচ হোসে মর'িনহোকেও ছেড়ে কথা বলেননি পেরেজ। দুই পর্তুগিজকে নিয়ে বেশ বাজে ভাষায় কথা বলেছেন রিয়াল সভাপতি।

তিনি বলেন, ওদের প্রচুর অহংকার। কোচ ( মর'িনহো) এবং সে (রো'নালদো) দু’জনই নষ্ট হয়ে গেছে। তারা বাস্তবতা বুঝে না। ওরা দু’জনই অস্বাভাবিক এবং টাকা ছাড়া কিছুই বুঝে না। অথচ তারা উল্টো স্বভাবের হলে আরো বেশি টাকা কামাই করতে পারতো। সূত্র: মা'র্কা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!