1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’ আইপিএলেও এমন বোলিং করে না মুস্তাফিজ- হেনরিকস

৬০০ কোটি ফুটবলারকে বিনামূল্যে পেল পিএসজি

  • সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১০৪ পঠিত

ইউরো কাপের স্বাদ নেওয়ার পর পরই এসি মিলানকে বিদায় জানিয়েছিলেন এবারের ইউরোসেরা গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুমা। বুধবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক আবেগঘন

পোস্টে মিলানকে বিদায় জানান তিনি। তার একদিন পরেই ইতালির এই গোলরক্ষককে বিনামূল্যে দলে ভেড়াল ফ্রান্সের সেরা ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

দলবদলে দোন্নারুমা'র পেছনে কোনো অর্থ না লাগার কারণ মিলানের স'ঙ্গে চুক্তি শেষ হওয়ার পর এতদিন ‘ফ্রি এজেন্ট’ হয়েছিলেন ইতালিয়ান এই গোলরক্ষক। আর সেই সুযোগ লুফে নিল

নেইমা'রের ক্লাব পিএসজি। অর্থাৎ দোন্নারুমা'র বর্তমান বাজারমূল্য অনুসারে ৬০ মিলিয়ন ইউরোর বা বাংলাদেশি মূদ্রায় ৬০০ কোটি টাকার কানাকড়িও খরচ করতে হয়নি পিএসজির।

স্কাই স্পোর্টস জানিয়েছে, ২২ বছর বয়সি গোলরক্ষক দোন্নারুমা'র স'ঙ্গে ৫ বছরের চুক্তি করেছে পিএসজি। পিএসজিতে ভিড়ে যারপরনাই খুশি ইউরোসেরা গোলরক্ষক। ক্লাবটির ওয়েবসাইটে তিনি লিখেছেন, প্যারিসে আসতে পেরে আমি খুশি। পিএসজি অত্যন্ত জনপ্রিয় ও তারকাবহুল ক্লাব।

এখানে আমাকে অনেক চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। আর যত বেশি চ্যালেঞ্জ মোকাবিলা করে জয় ছিন'িয়ে এনে ক্লাবটির স মর'্থকদের ভালোবাসা অর্জন করতে চাই। সদ্য সমাপ্ত ইউরোয় ইতালির রক্ষণে মহাপ্রাচীর হয়ে দাঁড়িয়েছিলেন জিয়ানলুইজি দোন্নারুমা। তাকে ভেদ করে আজ্জুরিদের জালে বল জড়ানো ছিল দূর্ভেদ্য।

ফাইনালে জয়টাও তো এসেছে তারই নৈপুণ্যে। পেনাল্টি শুট আউটে দুটি দুর্দান্ত সেভ করে ইউরো-২০ এর শিরোপা এনে দিয়েছেন তিনি। ১৯৬৮ সালের পর প্রথম ইউরো শিরোপা জিতল মানচিনির দল। আসরের সেরা খেলোয়াড় ও সেরা গোলরক্ষক হয়ে ইতিহাস গড়েছেন দোন্নারুমা। গোল্ডেন বল ও গোল্ডেন গ্লোভস দুটোই গেছে তার দখলে। তাই এমন গোলরক্ষককে বিনামূল্যে পেয়ে উৎসবে মাততেই পারে পিএসজি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!