1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ব্রাজিলকে ছোট কোরো না, সতীর্থকে মেসি

  • সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১১১ পঠিত

২৮ বছর অ'পেক্ষার পর পাওয়া পরম আরাধ্য এক শিরোপা। আর্জেন্টিনায় এখন খুশির জোয়ার। আবেগ বাঁধ না মানাই স্বাভাবিক।

দলের মিডফিল্ডার রদ্রিগো দি পলও আবেগে লাগাম দিতে পারেননি। আর্জেন্টিনার হয়ে বাতিস্তুতা-সিমিওনেরা সেই ১৯৯৩ সালে যখন মহাদেশসেরা হয়েছিলেন, দি পলের তখন জন্মও হয়নি। স মর'্থক হিসেবে হোক বা খেলোয়াড় হিসেবে, দলের সাফল্য দেখেননি কখনো।

কো'পা আমেরিকা জেতার পর উচ্ছ্বসিত দি পলের হয়তো স্বাভাবিক জ্ঞান একটু হলেও লোপ পেয়েছিল। শিরোপা নিয়ে উদ্‌যাপন করতে গিয়ে ব্রাজিলকে টেনে আনতে চাইছিলেন। কো'পার ফাইনাল দেখতে সাড়ে ছয়

হাজারেরও বেশি দর্শককে ঢুকতে দেওয়া হয়েছিল মা'রাকানায়, যাঁদের অধিকাংশই ছিলেন ব্রাজিল–স মর'্থক। ভাঙা হৃদয় নিয়ে দেখেছিলেন আর্জেন্টাইনদের শিরোপা উৎসব।

এই অবস্থায় তাঁদের কা'টা ঘায়ে নুনের ছিটা দেওয়ার যাব'তীয় বন্দোবস্ত করে ফেলেছিলেন দি পল। উদ্‌যাপন করতে গিয়ে ব্রাজিলবিদ্বেষী এক গান গাইতে শুরু করেছিলেন। কিন্তু মেসি সেটা 'হতে দেবেন কেন!

আঙুল উঁচিয়ে দি পলকে সতর্ক করে দিয়েছেন মেসি, যেন ব্রাজিলের দর্শকদের সামনে তাঁদের দেশকে হেয় করে কোনো গান গাওয়া না হয়। ফুটবলের জয়-পরাজয় মাঠেই থাকুক, সেটার ওপর ভিত্তি করে দুই দেশের মধ্যে পারস্পরিক শ্র'দ্ধাবোধের জায়গাটুকু যেন নষ্ট না হয়, সে দিকে সতর্ক ছিলেন মেসি। দি পলকে সাফ জানিয়ে দিয়েছেন, ‘আমা'র চোখের সামনে এসব গাওয়া যাব'ে না!

ভিডিওটা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এর মধ্যেই। অধিনায়ক হিসেবে মেসির সুনাম চলছে সব জায়গায়।

শুধু মেসিই নন, দি পলকে সেই গান গাইতে মানা করেন আরেক সিনিয়র সতীর্থ সের্হিও আগু'য়েরোও।

তবে মাঠে দর্শকদের সামনে না গাইলেও ড্রেসিংরুমে দি পলকে আট'কে রাখা যায়নি। সতীর্থদের স'ঙ্গে ওই গান গেয়েছেন, তালে তালে নেচেছেন। সে ভিডিওতে অবশ্য মেসিকে অংশ নিতে দেখা যায়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!