1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা শিরোপার লড়াইয়ে মাঠে নামছে মেসি রোনালদো দেখেনিন চূড়ান্ত সময় সূচী

‘মেসি এখনো বিশ্বকাপ জিততে পারেনি’

  • সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৮৫ পঠিত

সম্প্রতি শেষ হলো কো'পা আমেরিকা। কো'পার শিরোপা ঘরে তুলেছে আর্জেন্টিনা। সেই স'ঙ্গে দেশের হয়ে আন্তর্জাতিক বড় কোনো টুর্নামেন্টের শিরোপা নিজের হাতে তুললেন লিওনেল মেসি। আর এরপর থেকেই মেসিকে দিয়েগো মা'রাদোনার স'ঙ্গে তুলনা করা শুরু হয়।

এতেই 'ক্ষেপে গেলেন আর্জেন্টিনীয় ফুটবলার মা'রিও কেম্পেস। তিনি বলেছেন, দিয়েগো মা'রাদোনার স'ঙ্গে ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ডের তুলনা করা উচিত নয়।
অটোরিকশা থেকে পু'লিশকে ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল

(ভিডিও দেখু'ন)
মেসি তার স্বদেশী এবং আর্জেন্টিনার কিংবদন্তি মা'রাদোনার চেয়েও ভালো খেলোয়াড় ও ভালো ক্যাপ্টেন 'হতে পেরেছেন কি না তা নিয়ে গত কয়েক বছর ধরেই বিতর্ক ছড়িয়ে পড়েছে।

মা'রিও কেম্পেস ইএসপিএন মেক্সিকোকে বলেন, ‘মেসির জন্য দুর্ভাগ্য হলো তাকে মা'রাদোনার জায়গায় বসানো হয়েছে। দিয়েগোকে আড়াল করা খুব কঠিন, বিশ্বব্যাপী তাকে যেভাবে দেখা হয় সেই বিচারে।’ তিনি জানান, মেসি যদি টানা চারটি বিশ্বকাপ জয় করেন তবুও মা'রাদোনার চেয়ে ভালো 'হতে পারবেন না।

১৯৭৮ বিশ্বকাপ ফুটবলের সর্বোচ্চ গোলদাতা এবং সেরা খেলোয়াড় নির্বাচিত হন আর্জেন্টিনীয় ফুটবলার মা'রিও কেম্পেস। তিনি বলেন, সে (মেসি) মা'রাদোনার চেয়ে ভালো 'হতে চাইলেও পারবে না। এমনকি টানা চারটি বিশ্বকাপ জিতলেও পারবে না; যদিও সে এখনো বিশ্বকাপ জিততে পারেনি।

সে কতগু'লো শিরোপা জিতল কিংবা কী জিতল, সেসব কোনো বি'ষয় নয়। কারণ, দিয়েগো যা করেছে গেছে, তার স'ঙ্গে এসবের তুলনা চলে না। মা'রাদোনাকে ছাড়িয়ে যাওয়া খুব কঠিন।

সূত্র: মা'র্কা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!