1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

২ পরিচিত ক্রিকেটারকে ছেড়ে দিচ্ছে চেন্নাই –

  • সময় বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৯২ পঠিত

চেন্নাইয়ের জার্সি গায়ে আর মাঠে নামবেন না। বুধবার টুইট করে নিজেই তা জানিয়ে দিলেন হরভজন সিং । একইস'ঙ্গে জানা গেল,

দলের অতি পরিচিত দুই মুখকে রিলিজ করে দেওয়ার সি'দ্ধান্ত নিয়ে ফেলেছে চেন্নাই সুপার কিংস। চলতি বছর এপ্রিলেই বসার কথা আইপিএলের আসর। গত বছর আমিরশাহীতে চলে গিয়েছিল টুর্নামেন্ট। তবে বিসিসিআই এবার দেশের মাটিতেই আইপিএল আয়োজনে আগ্রহী।

টুর্নামেন্টের নিলামের আগেই ফ্র্যাঞ্চাইজিগু'লি একাধিক ক্রিকেটারকে ছেড়ে দেওয়ার সি'দ্ধান্ত নিচ্ছে। কিন্তু তাঁকে রিলিজ করার আগে নিজেই সি'দ্ধান্তের কথা জানিয়ে দিলেন ভাজ্জি।

সব জল্পনার অবসান ঘটিয়ে ভারতীয় স্পিনার এদিন টুইটারে লেখেন, “চেন্নাইয়ের (CSK) স'ঙ্গে আমা'র চুক্তি শেষ হচ্ছে। এই দলের স'ঙ্গে খেলার অ'ভিজ্ঞতা দারুণ। অনেক ভাল ভাল স্মৃ'তি রয়েছে। ভাল বন্ধুও আছে দলে। সেই জন্যই এই দলকে চিরকাল মনে রাখব। টিম ম্যানেজমেন্ট থেকে স মর'্থক, সকলকে ধন্যবাদ জানাই।”

তাঁর এই ঘোষণার পরই নতুন করে জল্পনা শুরু হয়েছে। তবে কি চেন্নাইয়ে তাঁর ভিত নড়ে গিয়েছে বলেই এমন সি'দ্ধান্ত? নাকি গত আইপিএলের আগে হঠাৎই সরে দাঁড়ানোয় ফ্র্যাঞ্চাইজির স'ঙ্গে দূরত্ব বেড়েছে? তাই অন্য দলে খেলতে চাইছেন! সে প্রশ্নের উত্তর মিলবে আগামিদিনে। তবে ভাজ্জির ঘোষণার দিনই জানা গেল পীযূষ চাওলা এবং মুরলী বিজয়কেও নাকি ছেড়ে দিতে চলেছে সিএসকে। কিন্তু সুরেশ রায়নাকে ধরে রাখল দল।

উল্লেখ্য, গত আইপিএলে হঠাৎই নাম তুলে নেওয়ায় দলের স'ঙ্গে রায়নার মনোমালিন্য তৈরি হয়েছিল। তবে শোনা যাচ্ছে, সব তিক্ততা ভুলে রায়নাকে রেখে দিতে চলেছে দল। ধোনির নেতৃত্বেই খেলবে চেন্নাই। তবে আমিরশাহীতে সাত নম্বরে শেষ করেছিল চেন্নাই। এবার তাই দলের খোলনলচে পালটে ফেলতে চাইছেন কর্তারা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!