1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

সাকিবকে নিয়ে নতুন বার্তা দিল কলকাতা নাইট রাইডার্স

  • সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৬১ পঠিত

আইপিএলের ২০২১ আসরে নতুন করে কলকাতা নাইট রাইডার্সে নাম লেখিয়েছিলেন সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলে হয়তো এতদিনে পর্দা নেমে যেত ফ্র্যাঞ্চাইজি ক্রিকে'টের

জমজমাট এই আসরের। তবে কোভিড পরিস্থিতির কারণে টুর্নামেন্ট থেমে গিয়েছে মাঝপথে। ব্যাট-বলের লড়াই মাঠে না থাকলেও কলকাতার ডেরায় যাওয়া সাকিব আল হাসানকে ঠিকই স্বরণে রেখেছে নাইটরা।

আজ থেকে ঠিক তিন বছর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ দল। সিরিজের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে যখন ক্যারিবিয়ানরা ধীরে ধীরে এগিয়ে যাচ্ছিলো তখন মূল্যবান ৬টি উইকেট তুলে নিয়ে ক্যারিবিয়ানদের ব্যাটিং লাইনআপে ধস নামিয়েছিলেন সাকিব একাই।

প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের করা ৩৫৪ রানের জবাবে বাংলাদেশ দল সেদিন থেমেছিল মাত্র মাত্র ১৪৯ রানে। প্রথম ইনিংসে সাকিব কোনো উইকেট না পেলেও দ্বিতীয় ইনিংসে বল হাতে আগু'ন ঝরিয়েছিলেন সাকিব।

দ্বিতীয় ইনিংসে ক্যারিবিয়ান শিবিরে শুরু থেকেই আঘা'ত হানতে থাকেন সাকিব। প্রথমে ওপেনার ক্রেইগ ব্র্যাথওয়েটকে সাজঘরে ফিরিয়ে নিজের প্রথম উইকে'টের দেখা পান সাকিব। এরপর একে একে তুলে নেন ডেভন স্মিথ, কেমো পল, কাইরন পাওয়েল, মিগু'ল কামিন্স ও শ্যানন গ্ যাব'্রিয়েলকে।

এই ইনিংসে ১৭ ওভার বল করে ৫টি মেইডেনের মাধ্যমে মাত্র ৩৩ রান খরচায় সাকিব নিয়েছিলেন ৬ উইকেট। সাকিবের বোলিং তোপে পড়ে দ্বিতীয় ইনিংসে ওয়েস্ট ইন্ডিজ থেমেছিলো মাত্র ১২৯ রানে। যদিও শেষ পর্যন্ত বাংলাদেশ ম্যাচটি হেরেছিলো ১৬৬ রানে।

২০১৮ সালের ১৪ জুলাই সাকিবের করা সেই দুর্দান্ত স্পেলটি মনে রেখেছে কলকাতা নাইট রাইডার্স। কলকাতা তাদের ফেসবুক পেইজে সাকিবের দুটি ছবি যুক্ত করে ক্যাপশনে লেখেছে ‘৩ বছর আগে এই দিনে সাকিব আল হাসান ৩৩ রান দিয়ে ৬ উইকেট নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।‘’

সাকিবকে নিয়ে কলকাতার এমন পোস্টে অবশ্য সাকিব ভক্তরা কমেন্টবক্সে সাকিবের প্রশংসায় মেতেছেন। তিন বছর আগের স্মৃ'তি মনে করে তার ভক্তরা ভালোবাসাও প্রকাশ করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!