1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ

ওয়ানডে ও টি-২০ না খেলেই ফিরে আসতেছেন মুশফিক

  • সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৬৪ পঠিত

একটি টেস্ট খেলেই জিম্বাবুয়ে থেকে দেশে ফিরে আসছেন মুশফিকুর রহীম। পারিবারিক কারণে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না উইকেটরক্ষক এই ব্যাটসম্যান, এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর নিশ্চিত করেছে বাংলাদেশ

ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকালই কথা হচ্ছিল, মুশফিকুর রহিমের টি-টোয়েন্টি সিরিজ খেলা নিয়ে। জৈব-সুরক্ষা ইস্যুতে ওয়ানডের পাশাপাশি টি-টোয়েন্টিতেও তাঁর খেলার সম্ভাবনা জাগে। কিন্তু একদিনের মাথায় এলো অন্য খবর। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, পারিবারিক কারণে জিম্বাবুয়ে থেকে আজই দেশে ফিরবেন উইকেটকিপার এই ব্যাটসম্যান।

২৪ ঘণ্টা আগে বেশ কয়েকটি সংবাদমাধ্যমকে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানিয়েছিলেন, জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টিতে দেখা যেতে পারে মুশফিককে।

কিন্তু আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার বাংলাদেশ ক্রিকে'টে বোর্ড জানিয়েছে, পারিবারিক কারণে হারারে থেকে দেশে ফিরছেন মুশফিক। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না তিনি। হারারে থেকে আজই ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন বাংলাদেশ দলের অ'ভিজ্ঞ এই ক্রিকেটার। তবে পারিবারিক ঠিক কি সমস্যার কারণে মুশফিক দেশে ফিরছেন সে ব্যাপারে কিছু জানায়নি বিসিবি।

জিম্বাবুয়ে সিরিজের পর অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী ২৯ জুলাই ঢাকায় আসবে অস্ট্রেলিয়া দল। একই দিনে জিম্বাবুয়ে সফর শেষ করে বাংলাদেশে ফিরবেন তামি মর'া। দেশে ফিরেই সরাসরি টিম হোটেলে জৈব সুরক্ষাবলয়ে ঢুকবেন ক্রিকেটারেরা।

এই জৈব সুরক্ষাবলয়ের ধকলের কারণেই দলের স'ঙ্গে থেকে একবারে আসার কথা ছিল মুশফিকের। কিন্তু হঠাৎ করে সি'দ্ধান্ত বদলেছে। উল্টো ওয়ানডে সিরিজেও পাওয়া যাচ্ছে না মুশফিককে। এখন অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে হলে অন্তত ১০ দিন আগে থেকে কোয়ারেন্টিন মানতে 'হতে পারে মুশফিককে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!