1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

মেসি টানা চারটি বিশ্বকাপ জিতলেও ম্যারাডোনার চেয়ে সেরা হতে পারবেন না’

  • সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৯৮ পঠিত

অবশেষে ২৮ বছর পর প্রথমবারের মত মহাদেশীয় শ্রেষ্ঠত্ব দখল করলো আর্জেন্টিনা। টুর্নামেন্টে আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন করার পথে সবচেয়ে বড় ভূমিকা রেখেছেন দলটির সেরা তারকা লিওনেল মেসি। ব্রাজিলে অনুষ্ঠিত এবারের আসরে আর্জেন্টিনার ৯টি গোলেই জড়িত ছিলেন। ৪টি গোল এবং ৫টি অ্যাসিস্ট করেছেন এই ক্ষুদে জাদুকর।

তারপরও মেসি কখনোই ম্যারাডোনার সমান 'হতে পারবেননা বলেই মন্তব্য করেছেন সাবেক আর্জেন্টাইন কিংবদন্তি মা'রিও কেম্পেস। ১৯৭৮ সালে তার হাত ধরেই প্রথমবারের মতো বিশ্বকাপ জয় করে আলবেসিলেস্তেরা।

এ ব্যাপারে সাবেক আর্জেন্টাইন কিংবদন্তি বলেন, “আমা'র কাছে মনে হয়, দূর্ভাগ্যজনক ভাবে সে ডিয়াগো ম্যারাডোনার উত্তরসূরী হয়েছে। এবং তার জন্য ম্যারাডোনাকে আড়াল করা অসম্ভব।”

তিনি আরও বলেন, “যদি মেসি ম্যারাডোনার থেকে সেরা 'হতে চায় তাহলে সে তা কখনোই পারবে না। এমনকি টানা চারটি বিশ্বকাপ জিতলেও সে ম্যারাডোনার থেকে সেরা হবে না।”

এ সময় সাবেক আর্জেন্টাইন কিংবদন্তি বলেন, “সে এখনো কোন বিশ্বকাপ জিতেনি। সে কতগু'লো শিরোপা জিতেছে সেটা কোন ব্যাপার নয়। তার স'ঙ্গে ম্যারাডোনার তুলনা কখনোই হবে না।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!