1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

চরম দু:সংবাদ পেলো কোপার জয়ের নায়ক ডি মারিয়া

  • সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৪২৩ পঠিত

২৮ বছরের আ'ক্ষেপ ঘুচিয়ে ব্রাজিলের মা'রাকানা থেকে কো'পা আমেরিকার শিরোপা নিয়ে ঘরে ফিরেছে আর্জেন্টিনা। এরপর দিন কয়েক কে'টে গেছে। অবশেষে টুর্নামেন্টের সেরা একাদশ ঘোষণা করল কনমেবল। তবে সেখানে জায়গা মেলেনি ফাইনালের একমাত্র গোল করে দলকে শিরোপা জেতানো অ্যাঞ্জেল ডি মা'রিয়ার স্থান।

চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও রানার্সআপ ব্রাজিলের খেলোয়াড়দেরই আধিক্য সেরা একাদশে। কো'পা আমেরিকার আয়োজক কনমেবল ম'ঙ্গলবার টুর্নামেন্ট সেরা একাদশ ঘোষণা করে। একাদশে সর্বোচ্চ চারজন আর্জেন্টাইন, ব্রাজিলের আছেন তিনজন।

একাদশের গোলরক্ষক আর্জেন্টিনার এমিলিয়ানো মা'র্টিনেজ। চ্যাম্পিয়ন দল থেকে একাদশে সুযোগ পাওয়া বাকি তিনজন হলেন, ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো, মিডফিল্ডার রদ্রিগো দে পল এবং ফরোয়ার্ড লিওনেল মেসি। তবে জায়গা মেলেনি ডি মা'রিয়ার।

এদিকে ব্রাজিল দল থেকে অনুমেয়ভাবেই একাদশে আছেন মেসির স'ঙ্গে যৌ'থভাবে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া নেইমা'র। আর রানার্সআপ দল থেকে জায়গা করে নেওয়া বাকি দুই খেলোয়াড় হচ্ছেন ডিফেন্ডার মা'র্কুইনস ও মিডফিল্ডার ক্যাসেমিরো।

একাদশে সুযোগ পেয়েছেন একুয়েডরের লেফট ব্যাক পেরভিস এস্তুপিনান, পেরুর মিডফিল্ডার ইয়োশিমা'র ইয়োতুন ও চিলিয়ান রাইট ব্যাক মাউরিসিও ইসলা।

মেসি-নেইমা'রদের স'ঙ্গে ফরোয়ার্ড হিসেবে একাদশে আছেন কলম্বিয়ার লুইস দিয়াজ। মেসির স'ঙ্গে টুর্নামেন্টের যৌ'থ সর্বোচ্চ চার গোল এই ২৪ বছর বয়সী ফুটবলারের। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে পেরুর বিপক্ষে করেন জোড়া গোল।

কো'পা আমেরিকার সেরা একাদশ:

গোলরক্ষক: এমিলিয়ানো মা'র্টিনেজ (আর্জেন্টিনা)।

ডিফেন্ডার: ক্রিস্তিয়ান রোমেরো (আর্জেন্টিনা), মা'র্কুইনস (ব্রাজিল), পেরভিস এস্তুপিনান (একুয়েডর) ও মাউরিসিও ইসলা (চিলি)।

মিডফিল্ডার: রদ্রিগো দে পল (আর্জেন্টিনা), ক্যাসেমিরো (ব্রাজিল) ও ইয়োশিমা'র ইয়োতুন (পেরু)।

ফরোয়ার্ড: লিওনেল মেসি (আর্জেন্টিনা), নেইমা'র (ব্রাজিল) ও লুইস দিয়াজ (কলম্বিয়া)।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!