1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

টেস্ট থেকে মাহমুদউল্লাহর অবসর নিয়ে মুখ খুললেন তার স্ত্রী

  • সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৭৬ পঠিত

এবার মাহমুদউল্লাহ রিয়াদের টেস্ট থেকে অবসর নেয়া প্রস'ঙ্গে মুখ খুলেছেন তার স্ত্রী জান্নাতুল কাউসার মিষ্টি। গত ১১ জুলাই তিনি তার ফেসবুক আইডিতে একটি পোস্টের মাধ্যমে আবেগঘন বার্তা দেন।

সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদ টাইগার ক্রিকে'টে সিনিয়রদের মধ্যে অন্যতম একজন। ধা'রাবাহিক পারফরম্যান্স করে জাতীয় দলে টিকে আছেন লম্বা সময় ধরেই। যদিও টেস্ট ফরম্যাটে তার জায়গা না পাওয়া নিয়ে আলোচনা চলেছিল ক্রিকেট পাড়ায়।

দীর্ঘ প্রায় ১৭ মাস পর জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের সিরিজের স্কোয়াডে রাখা হয় মাহমুদউল্লাহ রিয়াদের নাম। ফর্মে থাকার পরও তাকে এর আগে স্কোয়াডে না রাখার যুক্তিযুক্ত কারণ অবশ্য ব্যাখ্যা করতে পারেননি সংশ্লিষ্টরা।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে সুযোগ পেয়েই ব্যাট হাতে জ্বলে ওঠেন রিয়াদ। ক্যারিয়ার সেরা অ'পরাজিত ১৫০ রানের ইনিংস খেলার পরই ড্রেসিং রুমে সতীর্থদের কাছে নিজের অবসরের খবর জানান। এরপর অবশ্য বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন অবসরের সি'দ্ধান্ত পুনর্বিবেচনা করার অনুরোধ করলে এতে মন গলেনি রিয়াদের।

আনুষ্ঠানিকভাবে এখনও অবসরের ঘোষণা না দিলেও সাদা পোশাকে যে রিয়াদ ফিরছেন না সেটার প্রমাণ মিলেছে জিম্ববুয়ের বিপক্ষে ম্যাচে মাঠে নামা'র সময় সতীর্থদের কাছ থেকে গার্ড অব অনার নেয়ার পরই।

রিয়াদের অবসর প্রস'ঙ্গে যখন ক্রিকেট পাড়ায় আলোচনা তু'ঙ্গে তখন তার স্ত্রী জান্নাতুল কাউসার মিষ্টি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে করা একটি পোস্টে রিয়াদের জন্য দিয়েছেন আবেগঘন বার্তা।

একটি ফেসবুক পোস্টে রিয়াদের স্ত্রী লেখেন,

‘’১১ জুলাই, টেস্ট ক্রিকেটকে বিদায় বলাটা অনেক কঠিন হলেও আপনি অনেক ভালো স্মৃ'তি, সম্মানজনক পারফরম্যান্স এবং গর্ব নিয়ে বিদায় নিচ্ছেন। যা অনেক ক্রিকেটারই পারেন না। আপনি বাংলাদেশের টেস্ট ক্রিকে'টের জন্য অনেক অবদান রেখেছেন। আমি আপনার সি'দ্ধান্তকে সম্মান জানাই। আপনার জন্য প্রার্থনা করি, ভবি'ষ্যতে যেন আরও সফল 'হতে পারেন। আপনি আমা'র চ্যাম্পিয়ন, ভক্তদের কাছেও চ্যাম্পিয়ন হয়ে থাকবেন। আমি আমা'র শেষ নিঃশ্বা'স পর্যন্ত আপনার স'ঙ্গে আছি।‘’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!