1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

ম্যাচ হেরেও হেয় করে যা বললেন উইন্ডিজ অধিনায়ক

  • সময় বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ২৩৯ পঠিত

উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে বাংলাদেশ দল। ৬ উইকে'টের এই জয়ে সিরিজে ১-০তে এগিয়ে গেল টাইগাররা।

অধিনায়ক হিসেবে তামিম ইকবাল আনুষ্ঠানিকভাবে নিজের ক্যারিয়ার শুরু করলেন এই ম্যাচ দিয়েই।উইন্ডিজ তার বি গ্রে'ডের টিমকে বাংলাদেশে পাঠিয়ে ভালই ভুগবে বলে মনে করা হচ্ছে।

প্রথম ম্যাচ জয়ের দিন সেরা ক্রিকেটারের পুরষ্কার হাতে উঠেছে সাকিব আল হাসানের। বল হাতে মাত্র ৮ রান খরচায় ৪ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতেও সাকিব করেছেন ১৯ রান। সেই সাথে অ'ভিষিক্ত হাসান মাহমুদও এক ওভারে ২ উইকেট নেয়া সহ সর্বমোট ৩ উইকেট দখলে নিয়েছেন।

পেসারদের মধ্যে উইকেট নেয়ার শুরু করেন মুস্তাফিজুর রহমান। দুই ওপেনারকে সাজঘরে ফেরত পাঠিয়ে রান টেনে ধরেন তিনি। ম্যাচ শেষে তামিম ইকবাল তাই বোলারের কৃতিত্ব দিতে ভুলেননি।

সেই সাথে তামিম স্বীকার করে নিলেন এই ক্রিজে ব্যাট চালানোটাও সহজ ছিল না।কিন্তু ব্যাট হাতে খুব বাজে শুরু করেছিল উইন্ডিজ টিম। কেউই মাঠে স্থায়ী 'হতে পারে নি।একের পর এক উইকেট বিলিয়ে দিয়েছিল তারা।

উইন্ডিজ অধিনায়ক জেসন মু হা'ম্ম'দ বলেন, ‘’আমি মনে করি এটি আমা'দের জন্য 'হতাশার কারণ, খুব ভাল শুরু করাটা অনেকটা কষ্টের ছিল এমনকি আ মর'া ভালএকটা পার্টনাশিপ ও গড়তে পারি নি।তবে মায়ার এবং পাওয়েলের জুটির প্রশংসা করতেই হবে।মাথটই স্পিনারদের জন্য খুবী কার্যকরী ছিল যার কারণে আ মর'া খুব সহজে উইকেট বিলিয়ে দিয়েছি। ‘’কিন্তু সাকিবের বোলিং জাদুর প্রশংসা করতে নারাজ ছিলেন ক্যারিবিয়ান এই অধিনায়ক।তবে উইন্ডিজ স্পিনার অকিলের প্রশংসায় মেতেছিলেন এই অধিনায়ক।

উইন্ডিজকে কম রানে বেধে ফেলতে পারলেও বাংলাদেশ দল সেই রান তারা করতে করতে নেমে হারিয়েছে ৪ উইকেট। প্রথম দিকে ব্যাট হাতে ক্রিজে থিতু হওয়াটা সহজ ছিল না বলেও জানালেন তামিম ইকবাল।

অধিনায়ক তামিমের ভাষ্য, ‘’ব্যাটিংয়ের জন্য এটা খুব কঠিন উইকেট ছিল। এখানে আপনি আগ্রাসী ব্যাটিং করতে চাইলেও পারবেন না। প্রথম দিকে উইকেট দেখে আমি ধারনা করেছিলাম এখানে সত্যিই ভালো ব্যাট করা যাব'ে। সারাদিন কোনো রোদ ছিল না, তাই কাউকে দোষ দেয়া যাব'ে না এখানে। এই ধরনের উইকে'টে আপনি নিজের ব্যাট সুইং করাতে পারবেন না। যে ব্যাটিং করে সে খুব সাবধানতার সাথে ব্যাট চালায় বলে আমি ধারনা করে নিয়েছিলাম।‘’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!