1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

মেসি-নেইমারকে যে বার্তা দিলেন শচীন

  • সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৮৯ পঠিত

ব্রাজিল-আর্জেন্টিনা ধ্রুপদী লড়াই শেষ। দুই দলের লড়াইয়ে শেষ হাসি হেসেছে লিওনেল মেসি। দীর্ঘ ২৮ বছরের খরা কাটিয়ে আর্জেন্টিনা কো'পা আমেরিকার শিরোপা জিতেছে তার হাত ধরেই। দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের লড়াই দেখতে উন্মুখ ছিল গোটা বিশ্ব। বাদ যাননি ক্রিকেটাররাও। ভারতীয় ক্রিকেট দলের কিংবদন্তি, লিটল মাস্টার শচীন টেন্ডুলকারের কথাই ধ’রা যাক। তিনিও বুঁদ হয়েছিলেন মেসি-নেইমা'রের খেলায়।

খেলা শেষে তাই কো'পা আমেরিকার শিরোপাজয়ী মেসিকে অ'ভিনন্দন জানাতে ভোলেননি। আর্জেন্টাইন এই কিংবদন্তির আনন্দ ছুঁয়ে গেছে তাকে। একদিকে যেমন আনন্দিত হয়েছেন তেমনি নেইমা'রের কষ্টও ছুঁয়ে গেছে তাকে। আর তাই দুজনকে নিয়েই টুইট করেছেন শচীন।

মেসির মতো দীর্ঘ অ'পেক্ষার পর ক্রিকে'টে বিশ্বকাপ জিতেছিলেন শচীন টেন্ডুলকার। ২০০৩ সালে ফাইনালে উঠেও শিরোপা জয় করা হয়নি শচীনের। অস্ট্রেলিয়ার কাছে হেরে স্বপ্নভ'ঙ্গ হয়েছিল তার। তবে সে আ'ক্ষেপ ঘুচেছিল ২০১১ আসরে। সেবার বিশ্বকাপ জয় করে সব সমালোচনার জবাব দিয়েছিলেন লিটল মাস্টার। তার মতো মেসিও দীর্ঘ অ'পেক্ষার পর বৈশ্বিক কোনো ট্রফি জিতলেন।

মেসিকে অ'ভিনন্দন জানিয়ে একটি টুইটে শচীন লিখেছেন, ‘কো'পা আমেরিকা শিরোপা জেতা আর্জেন্টিনাকে হৃদয় নিংড়ানো শুভেচ্ছা জানাচ্ছি। এটা আর্জেন্টাইনদের ঐতিহাসিক জয়। মেসির জন্য এটি দারুণ প্রাপ্তি। এভাবেই সবাইকে প্রেরণা দিয়ে যেও মেসি।’

ফাইনালে পরাজয়ের পর কান্নায় ভেঙে পড়েছিলেন ব্রাজিল তারকা নেইমা'র। মাঠে তাকে জড়িয়ে সান্ত্বনা দিয়েছিলেন প্রতিপক্ষ বন্ধু মেসি। ম্যাচ হারের পর অনেকেরই সহানুভূ'তি পেয়েছেন তিনি।

শচীন টেন্ডুলকার তাকে নিয়েও একটি টুইট করেন। তিনি লিখেন, ‘আমি ফাইনাল হারের কষ্ট বুঝি। তবে হেরে যাওয়া মানেই পথের শেষ নয়। নেইমা'র আর ব্রাজিল ঠিকই আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে। ঘুরে দাঁড়াবে ওরা!’

রোববার (১১ জুলাই) মা'রাকানা স্টেডিয়ামে কো'পা আমেরিকার ফাইনালে ১-০ গোলে ব্রাজিলকে হারিয়ে শিরোপা জিতেছে আর্জেন্টিনা। ২৮ বছরের প্রতীক্ষা শেষে তাদের হাতে উঠল বৈশ্বিক কোন ট্রফি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!