1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

নেই রোমেরো কোপা আমেরিকার সেরা ১১ সদস্যের একাদশে জায়গা পেল যারা

  • সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ২৯৬ পঠিত

শেষ হয়ে গেছে কো'পা আমেরিকা। দীর্ঘ ২৮ বছরের শিরোপা খরা কাটিয়ে অবশেষে শিরোপা ঘরে তুলতে সক্ষম হলো মেসির আর্জেন্টিনা। এই ২৮ বছরে ফাইনাল হেরেছে তারা মোট ৭ টি। ৮ম বারের চেষ্টায় সফল হয়েছে আলবিসেলেস্তেরা।

ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল কে এঞ্জেল ডি মা'রিয়ার করা একমাত্র গোলে ১-০ ব্যবধানে হারিয়ে শিরোপা জিতেছে আর্জেন্টিনা। এ নিয়ে নিজেদের সব শেষ ২০ ম্যাচ ধরেই অ'পরাজিত রইলো আর্জেন্টিনা।

সবসময়ই টুর্নামেন্ট শেষে ঘোষণা করা হয় সেরা একাদশের। এবারের টুর্নামেন্টেও বাদ যায় নি সেই নিয়ম। রানার আপ ব্রাজিলের থেকে সবচেয়ে বেশি খেলোয়ার জায়গা পেয়েছে এই একাদশে। তাদের দল থেকে সুযোগ পেয়েছে মোট ৪ জন ফুটবলার। তারা হচ্ছেন যথাক্রমে নেইমা'র জুনিয়র, থিয়াগো সিলভা, এডার মিলিতাও ও ক্যাসেমিরো।

অন্যদিকে চ্যাম্পিয়ন আর্জেন্টিনা 'হতে জায়গা পেয়েছে ৩ জন ফুটবলার। লিওনেল মেসি তো ছিলেনই, সাথে গ্রুপ পর্বে সমালোচিত হওয়া ওটামেন্ডি ছিলেন নক আউটে দারুন পারফর্মের জন্য ও বাকি একজন ছিলেন এমি মা'র্টিনেজ যাকে আর্জেন্টিনার মূল একাদশের জন্য প্রথমে ধ’রাই হয়নি অথচ এবার সেরা একাদশের পাশাপাশি জিতে নিয়েছে গোল্ডেন গ্লোভসের পুরষ্কারও।

এছাড়াও বাকি ৪ জনের দুই জন ছিল কলম্বিয়ার ও অন্য দুই জন উরুগু'য়ের। কলম্বিয়া 'হতে ছিলেন জুয়ান কুয়াদ্রাদো ও দিয়াজ এবং উরুগু'য়ে 'হতে একাদশে ছিলেন এডিনসন কাভানি ও ভেকিনো।

চলুন দেখে নেই এবারের কো'পা আমেরিকার সেরা একাদশ –

ফর্মেশন ৩-৪-৩

গোল কিপার – এমি মা'র্টিনেজ

ডিফেন্ডার – থিয়াগো সিলভা, এডার মিলিতাও ও নিকোলাস ওটামেন্ডি

মিডফিল্ডার – জুয়ান কুয়াদ্রাদো, ক্যাসেমিরো, দিয়াজ ও ভেকিনো।

স্ট্রাইকার – নেইমা'র জুনিয়র, এডিনসন কাভানি ও লিওনেল মেসি।

টুর্নামেন্ট সামা'রি –

চ্যাম্পিয়ন – আর্জেন্টিনা
রানার আপ – ব্রাজিল
টুর্নামেন্টের সেরা ফুটবলার – লিওনেল মেসি
টুর্নামেন্টের সেরা গোল স্কোরার – লিওনেল মেসি
সেরা গোলকিপার – এমি মা'র্টিনেজ
সর্বোচ্চ ম্যাচ সেরা পুরষ্কার – মেসি (৪ বার)

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!