1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ফাইনালের আগেই জানতো চ্যাম্পিয়ন হবে, জার্সিতে লুকিয়ে প্রমান

  • সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৭১ পঠিত

চ্যাম্পিয়ন! সকালে কো'পা আমেরিকা ফাইনালে শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত দেশের জার্সিতে কোনো টুর্নামেন্টে এই কথার স'ঙ্গে পরিচয় ঘটেনি লিওনেল মেসির। কালে কালে বয়স তো কম হয় নি! গত মাসেই ৩৪-এ পা রেখেছেন আর্জেন্টাইন তারকা।

স মর'্থকদের ভাবনাটা তাই ছিল, এবার কো'পা আমেরিকার ফাইনালে শিরোপাখরা কা'টাতে না পারলে আর কবে! শেষ পর্যন্ত খরা কাটল আর্জেন্টিনার, খরা কাটল মেসির। ব্রাজিলকে ফাইনালে ১–০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

বাংলাদেশ সময় গতকাল সকাল ৬টায় কো'পা আমেরিকার ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হয়ে আনহেল ডি মা'রিয়ার গোলে জিতেছে আর্জেন্টিনা। ম্যাচটা জিততে আ'ত্মবিশ্বা'সী ছিল আর্জেন্টিনা, চ্যাম্পিয়নের স্মা'রক জার্সি বানিয়ে মানসিকভাবে তাঁরা প্রস্তুতিটা ফাইনালের আগেই নিয়েই রেখেছিল।

সংবাদমাধ্যম গোল ডটকম ফাইনালের আগেই জানিয়েছে এ খবর। মেসিরা চ্যাম্পিয়ন হওয়ার স্মা'রক এই জার্সি পরে উল্লাস করতে দেখা গেছে তাদের। এই স্মা'রক জার্সির পেছনে লেখা ‘২০২১ কো'পা আমেরিকা চ্যাম্পিয়ন’। পেছনে জার্সির মাঝে দক্ষিণ আমেরিকা মহাদেশের মানচিত্র এবং সেখানে আর্জেন্টিনা স্কোয়াডের সব খেলোয়াড়ের সই।

এবার কো'পা আমেরিকার আয়োজক ব্রাজিল। জার্সির নিচে লেখা ‘এই জার্সি আমা'দের একসূত্রে গেঁথেছে’। জার্সির সামনে একটি তারকা এবং তার ভেতর খোদাই করা ‘১৫’ সংখ্যা—কো'পা আমেরিকায় এটি আর্জেন্টিনার ১৫তম শিরোপা।জার্সির সম্মুখভাগে নিচে ফাইনালের দিন-তারিখ, স্টেডিয়াম (মা'রাকানা) ও শহরের (রিও ডি জেনিরো) নাম লেখা।

এবার কো'পা আমেরিকায় শুরুতে কোভিড-১৯ পরিস্থিতির কারণে দর্শক ঢুকতে দেওয়া হয়নি। কিন্তু ফাইনালে প্রায় ছয় হাজার দর্শককে ঢোকার অনুমতি দেওয়া হয়েছিল। তবে এঁদের কতজনের স মর'্থন আর্জেন্টিনা দল পেয়েছে, সে প্রশ্ন আছে। সাধারণ দর্শক নয়, শুধু আয়োজকদের আমন্ত্রণ জানানো ব্যক্তিরাই ঢুকতে পেরেছেন মাঠে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!