1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’

আইসিসি ট্রফি তো দূর, এখনও আইপিএলই জিততে পারেনি কোহলি-: সুরেশ রায়না

  • সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৭৫ পঠিত

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা হেরে থেকে, বিরাট কোহলি তার অধিনায়কত্বের জন্য সমালোচকদের টার্গেটে রয়েছেন। আইসিসি টুর্নামেন্টে টানা তৃতীয় পরাজয়ের পরে বিরাটকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ারও দাবি রয়েছে। অনেক প্রাক্তন

খেলোয়াড় মনে করেন টি-টোয়েন্টিতে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব রোহিত শর্মা'র হাতে দেওয়া উচিত এবং তার নেতৃত্বে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা উচিত। একই স'ঙ্গে কপিল দেব, সুনীল গাভাস্কারের মতো দুর্দান্ত খেলোয়াড়রাও অধিনায়কের বি'ষয়ে বিরাটকে স মর'্থন করেছেন।

বিরাটের সাথে আন্তর্জাতিক ক্রিকে'টে বহু বছর খেলে থাকা ভারতের প্রাক্তন ব্যাটসম্যান সুরেশ রায়নাও কোহলির অধিনায়কত্ব নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। নিউজ ২৪ স্পোর্টসের সাথে কথা বলার সময় সুরেশ রায়না বলেছিলেন, “আমি মনে করি তিনি এক নম্বর অধিনায়ক। তাঁর রেকর্ডগু'লি দেখায় যে তিনি প্রচুর অর্জন করেছেন। আমি মনে করি তিনি বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান। আপনি আইসিসি ট্রফির কথা বলছেন, তবে তিনি এখনও আইপিএল জিততে পারেনি। আমা'র মনে হয় তাদের কিছুটা সময় দেওয়া উচিত। একের পর এক দুটি থেকে তিনটি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে, দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং একটি ৫০ ওভারের বিশ্বকাপ। ফাইনালে পৌঁছানো সহজ নয়, কখনও কখনও আপনি কিছু জিনিস মিস করেন।”

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতের পরাজয়ের পেছনের কারণ ব্যাখ্যা করে রায়না বলেন, “ডব্লিউটিসি ফাইনাল এর উদাহরণ। লোকেরা বলেছিল যে এটি কন্ডিশনের কারণে হয়েছিল, তবে আমি মনে করি আমা'দের ব্যাটিংয়ে কিছু ঘাটতি ছিল। বড় ব্যাটসম্যানদের পার্টনার'শিপ হওয়া উচিত এবং দায়িত্ব নেওয়া উচিত।” রায়না বলেছিলেন যে টিম ইন্ডিয়া চোকার নয় এবং ৫০ ওভারের দুটি বিশ্বকাপ এবং একটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে। প্রাক্তন এই ব্যাটসম্যান ভবি'ষ্যদ্বাণী করেছিলেন যে আইসিসি ট্রফি আগামী ১২ থেকে ১৬ মাসের মধ্যে ভারতে আসবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!