1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

বীরের বেশে দেশে ফিরলেন মেসিরা, আর্জেন্টিনা এখন ‘উৎসবের দেশ’

  • সময় সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৩৬ পঠিত

লিওনেল মেসির উত্থান-পতন খুব কাছ থেকে দেখেছেন স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জো। সবসময় আর্জেন্টাইন তারকার ছায়া হয়ে স'ঙ্গে মিশে ছিলেন তিনি।

ক্লাব ক্যারিয়ারে মেসির অর্জন নিয়ে সময়ই গর্ব করেন রোকুজ্জো। তবে আর্জেন্টিনার জার্সিতে মেসির শূন্য হাত কখনোই পছন্দ করতেন না তিনি। অবশেষে তার সেই আ'ক্ষেপ ঘুচল।

এবারের কো'পা জিতে সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা আর্জেন্টিনার স মর'্থকদের পাশাপাশি মেসি হাসি ফুটিয়েছেন নিজ পরিবারেও। তাইতো দেশে ফেরার পর রোকুজ্জোর তাকে অ'ভিবাদন জানানোর তর সইছিল না।

ব্রাজিল থেকে রবিবারই দেশে ফেরেন মেসিরা। বিমানবন্দরে হাজির হয়ে গিয়েছিলেন রোকুজ্জো। মেসিকে সামনে পেয়ে দৌঁড়ে কোলে উঠে যান। প্রিয় মানুষকে কাছে পেয়ে আ'ত্মহারা রোকুজ্জো, চুমু এঁকে দেন জাতীয় বীরকে।

দীর্ঘ ২৮ বছরের খরা কে'টে যাওয়াই আর্জেন্টিনায় উৎসব চলছে। বিমানবন্দর থেকে মেসিদের তোলা হয় ‘চ্যাম্পিয়ন’ লেখা দুটি বাসে। সেই বাসে করে পুরো বুয়েন্স আয়ার্স প্রদক্ষিণ করেন মেসিরা।

পথের ধারে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ অ'ভিনন্দন জানালেন মেসিদের। তবে সেই আনন্দের দিনে তারা ভুলে যাননি দিয়েগো ম্যারাডোনাকে। ফুটবল ঈশ্বরের ছবি নিয়েই আনন্দ-উৎসব করছেন আর্জেন্টাইনরা। ২৮ বছরেন দুঃখ ভুলে গিয়ে আর্জেন্টিনা এখন পরিণত হয়েছে উৎসবের দেশে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!