1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

সাকিবদের বোলিং তোপে ১২২ রানেই অলআউট ওয়েস্ট ইন্ডিজ

  • সময় বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৬৯ পঠিত

স্পোর্টস ডেস্ক: মুস্তাফিজ আর সাকিবের সাঁড়াশি আ'ক্রমণের পর হাসান মাহমুদের অ্যাটাকে ১২২ রানেই গু'টিয়ে গেল সফরকারী ওয়েস্ট ইন্ডিজ।

প্রথমে ব্যাট করতে নেমে ৩২.২ ওভারে ১২২ রানেই অল আউট হয়ে যায় ক্যারিবীয়রা। জয়ের জন্য ১২৩ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নামবে বাংলাদেশ।

এর আগে বুধবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ক্যারিবীয়দের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান টাইগার অধিনায়ক তামিম ইকবাল। ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১টায়। সরাসরি সম্প্রচার করছে বিটিভি, নাগরিক টিভি ও টি স্পোর্টস চ্যানেল।

জৈব সুরক্ষা বলয়ে অনুষ্ঠিত 'হতে যাওয়া এই ম্যাচে থাকছে না দর্শকের উপস্থিতি। কিন্তু তা সত্ত্বেও ম্যাচটিকে ঘিরে টাইগারভক্তদের উন্মা'দনায় ঘাটতি নেই।

বাংলাদেশ ওয়ানডে একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন কুমা'র দাশ, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, হাসান মাহমুদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

জেসন মো হা'ম্ম'দ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জশুয়া দা সিলভা, চেমা'র হোল্ডার, আকিল হোসেইন, আলঝেরি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্টি, রভমেন পাওয়েল, রেইমন রেইফার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!