1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

পরাজয় মানতে না পেরে অনশনে ক্ষুদে ব্রাজিলভক্ত

  • সময় রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৬৯ পঠিত

ব্রাজিল-আর্জেন্টিনা খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, কো'পা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর কোনো আন্তর্জাতিক শিরোপা জিতল আর্জেন্টিনা। মেসিও পেলেন প্রথম আন্তর্জাতিক শিরোপা।

আনহেল দি মা'রিয়ার করা একমাত্র গোলে কো'পা আমেরিকার ফাইনালে লিড নেয় লিওনেল মেসির দল। আর এই এক গোলই নির্ধারণ করে দেয় ম্যাচের ফলাফল।

আর্জেন্টিনার কাছে প্রিয় দল ব্রাজিলের পরাজয় মেনে নিতে না অনশন করেছে এক শিশু। ৯ বছর বয়সী ওই শিশুর নাম সামীর। সে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকার ২নং ওয়াডের বাসিন্দা মতিন মিয়ার ছেলে।

আজ ব্রাজিল হারার পর সে নিজ কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এরপর থেকে সে খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়ে অনশন শুরু করে। পরিবারের সদস্যরা ডাকাডাকি করলেও কোনো উত্তর দেয়নি।

পরিবারের সদস্যরা জনান, সামীর একজন ব্রাজিলভক্ত। নেইমা'র তার প্রিয় খেলোয়ার। অনেক স্বপ্ন নিয়ে ফাইনাল খেলা দেখতে বসে। কো'পা আমেরিকার ফাইনাল হারার পর থেকে নে অনশন শুরু করে। নিজ কক্ষে খাওয়া বন্ধ করে বসে থাকে। কয়েকবার চেষ্টা করেও তার অনশন ভাঙানো যায়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!