1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আর্জেন্টিনার জয়ে মাশরাফির আবেগঘন স্ট্যাটাস

  • সময় রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১২০ পঠিত

কো'পার ইতিহাসে নতুন এক রোমাঞ্চকর ম্যাচ ব্রাজিল-আর্জেন্টিনা। বিশ্বজুড়ে উন্মা'দনা। ফুটবল দুনিয়া ভাগ হয়ে গেছে দুই ভাগে। একদিকে আর্জেন্টিনার লিওনেল মেসি অন্যদিকে ব্রাজিলের নেইমা'র। কে হাসবে শেষ হাসি?

কার ঘরে উঠবে শিরোপা? অবশেষে হলো প্রতীক্ষার অবসান। আর্জেন্টিনার মধুর ও পরম তৃপ্তির জয়ে উচ্ছ্বসিত বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

আজ রবিবার (১১ জুলাই) ফেসবুকে মাশরাফি লেখেন, ফুটবলে আর্জেন্টিনার স মর'্থন করি ডিয়েগোর জন্য, পরে ও (ম্যারাডোনা) যাওয়ার পর আরও অনেকেই এসেছে।

শেষ মেষ মেসি। কথা হলো কারও না কারও খেলা দেখে মানুষ একটা দলকে সা'পোর্ট করা শুরু করে আর একটা পর্যায়ে ওই খেলোয়াড় থেকে দলের প্রাধান্যই বেশি হয়

মেসির হাতেই কাপ লাগবে এই আশা নিয়ে কখনো খেলা দেখিনি বরং আর্জেন্টিনা জিতবে এই আশা নিয়েই বসেছি বার বার দেখতে। মেসি একটি টুর্নামেন্ট জিতবে,

এটা অবশ্যই সবার মেসির প্রতি আলাদা সিমপ্যাথি কাজ করে এই জন্যই। যেমন রো'নালদো জিতেছে ইউরো, হয়তো নেইমা'র ও (মেসি) বড় কিছু জিতবে একদিন।

মেসি যেদিন খেলবে না সেদিনও এই দলেরই সা'পোর্ট করবো এটাই স্বাভাবিক, তা না হলে তো ডিয়েগো যাওয়ার পর অন্য দলই করতাম।আজ যেমন মেসির আনন্দ দেখে অনেক ভালো লেগেছে, তেমন নেইমা'রের কান্না দেখে ওতোটাই খারাপ লেগেছে। আসলে খেলাটাই এমন।

দারুণ এক অনুভুতি হচ্ছে আর্জেন্টিনা জেতায়। সবাই মেসি মেসি করলেও আমা'র মন পড়ে আছে ওই স্পেশাল ম্যান এর দিকে। বেঁচে থাকলে ওর (ম্যারাডোনা) মতো আনন্দ কেউ পেতো না। উপর থেকে দেখে হয়তো এমনই করছে(কাল্পনিক)। ডিয়েগো ম্যারাডোনা দি ওনলি লাভ ইন ফুটবল। অ'ভিনন্দন আর্জেন্টিনা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!