1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা শিরোপার লড়াইয়ে মাঠে নামছে মেসি রোনালদো দেখেনিন চূড়ান্ত সময় সূচী

ব্রাজিলকে হারিয়ে কত টাকা নিয়ে বাড়ি ফিরছেন মেসির আর্জেন্টিনা, একনজরে দেখেনিন

  • সময় রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২১৪ পঠিত

কো'পা আমেরিকার বহুলকাঙ্ক্ষিত ফাইনালে ব্রাজিলের মা'রাকানা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ফুটবলের দুই পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল। আর প্রথম একাদশে চমক হিসেবে নামা পিএসজি ফরোয়ার্ড আনহোল ডি মা'রিয়ার দুর্দান্ত এক গোলে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা।

সেলেকাওদের ১-০ তে হারিয়ে কো'পা আমেরিকার শিরোপা ঘরে তুলল আলবিসেলেস্তেরা। দেশের হয়ে শিরো'না পা পাওয়ার খরা মিটল লিওনেল মেসির।

আগের কয়েক ম্যাচে বদলি নেমে দুর্দান্ত খেলা আনহেল ডি মা'রিয়াকে আজ প্রথম একাদশে সুযোগ দেন কোচ স্কালোনি। আর সুযোগ পেয়েই নিজের জাত চিনিয়ে দেন ডি মা'রিয়া।

তার গোলেই ব্রাজিলের বিপক্ষে কো'পা আমেরিকার ফাইনালে লিড নিয়েছে আর্জেন্টিনা। তবে গোটা ম্যাচজুড়েই সেভাবে ছন্দ ছিলেন না মেসি। ৮৯ মিনিটের মাথায় গোলের সহজ সুযোগ পান মেসি।

ব্যবধান ২-০ তে বাড়িয়ে নেওয়ার সুযোগ ছিল। ৬ গজ দূরত্ব থেকে ব্রাজিলের গোলরক্ষক এদারসনকে পরাস্ত করলেই জালের দেখা পেতেন মেসি। কিন্তু ব্যর্থ হন তিনি।

কো'পা আমেরিকায় চ্যাম্পিয়ন হলে জয়ী দল কত টাকা পাবে তা আনুষ্ঠানিক জানায়নি আয়োজক কনমেবল। তবে স্পোর্টসফোল্ডে সম্ভাব্য পুরস্কার অর্থ কত তা জানানো হয়েছে।আজ আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হয়েছে তারা পাবে ৬.৫ মিলিয়ন মা'র্কিন ডলার। আর রানার্সআপ দল ব্রাজিল পাবে ৩.৫ মিলিয়ন মা'র্কিন ডলার।

তৃতীয় স্থান দখলকারী দল পাবে ৩ মিলিয়ন মা'র্কিন ডলার। চতুর্থ স্থানে থাকা দল পাবে ২.৫ মিলিয়ন মা'র্কিন ডলার। কোয়ার্টার ফাইনালে খেলা দলগু'লোকে দেওয়া হবে ১.৫ মিলিয়ন মা'র্কিন ডলার করে। কো'পার গ্রুপপর্বে খেলা দলগু'লো পাবে ১ মিলিয়ন ডলার করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!