1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ব্রাজিলকে কাঁপিয়ে দিতে শেষ মুহুর্তে আর্জেন্টিনা দলে যুক্ত হলো নতুন শক্তি

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৪২ পঠিত

গ্রুপপর্বের প্রতিটি ম্যাচেই আগেরদিন নিজেদের একাদশ সম্পর্কে পূর্ণ ধারণা দিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। কিন্তু নকআউট থেকে প্রতি ম্যাচেই তিনি রেখেছেন সংশয়, জানাননি কোন ১১ জনকে নিয়ে নামবেন মাঠে। ধা'রাবাহিকতা বজায় থাকল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচেও।

রোববার বাংলাদেশ সময় সকাল ৬টায় চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে ফাইনালে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচের আগেরদিনও তাদের একাদশ নিয়ে রয়েছে নানান প্রশ্ন। এখনও পাঁচটি পজিশনের জন্য রয়েছে দশজন খেলোয়াড়ের নাম। যাদের ব্যাপারে চূড়ান্ত সি'দ্ধান্ত নেননি স্কালোনি।

গোলবারের নিচে এমিলিয়ানো মা'র্টিনেজ খেলবেন নিশ্চিতভাবেই। রক্ষণভাবে নিকোলাস ওটামেন্ডির উপস্থিতিও নিশ্চিত। দলের অন্যতম সেরা ডিফেন্ডার ক্রিশ্চিয়ানো রোমেরোকে পেতে শেষ সময় পর্যন্ত অ'পেক্ষা করবে আর্জেন্টিনা। হাঁটুর ইনজুরির কারণে শেষের ম্যাচগু'লো খেলতে পারেননি তিনি।

রোমেরো না পারলে তার জায়গা নেবেন জার্মান পেজ্জেল্লা। এছাড়া রক্ষণের অন্য দুইটি পজিশনের জন্য নাহুয়েল মোলিনা ও গনজালো মন্টিয়েল এবং নিকোলাস তালিয়াফিকো ও মা'র্কস আকুনার মধ্যে হবে লড়াই। এ চারজনের মধ্যে দুজনকে দেখা যাব'ে চূড়ান্ত একাদশে।

মাঝমাঠে শুধুমাত্র জিওভানি লো সেলসো ও লেয়ান্দ্র পারেদেসকে নিয়ে সংশয়। এ দুজনের যেকোনো একজনকে নামানো হবে মাঠে। এছাড়া অন্য দুইটি পজিশনে গু'ইদো রদ্রিগেজ ও রদ্রিগো ডি পলের থাকা নিশ্চিতই বলা চলে।

আ'ক্রমণভাগে লিওনেল মেসির স'ঙ্গে লাউতারো মা'র্টিনেজের থাকাও নিশ্চিত। তৃতীয় ফরোয়ার্ড হিসেবে অ্যাঞ্জেল ডি মা'রিয়া নাকি নিকোলাস গনজালেজ- সে বি'ষয়েই সি'দ্ধান্ত নেয়া হবে ম্যাচের আগে।

অন্যদিকে ব্রাজিলের একাদশ প্রায় চূড়ান্ত। সেমিফাইনালে গোলবারের নিচে থাকা এডারসনকেই হয়তো ফাইনালে দেখা যাব'ে গ্লাভস হাতে। অধিনায়কত্ব করবেন থিয়াগো সিলভা। নিষে'ধাজ্ঞার কারণে এ ম্যাচে নেই ফরোয়ার্ড গ্ যাব'্রিয়েল হেসুস আর ইনজুরির কারণে খেলতে পারবেন না ফেলিপ্পে।

ফাইনালে আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর একাদশ: এমিলিয়ানো মা'র্টিনেজ, নাহুয়েল মোলিনা/গনজালো মন্টিয়েল, জার্মান পেজ্জেল্লা/ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মা'র্কোস আকুনা/নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, গু'ইদো রদ্রিগেজ, জিওভান্নি লো সেলসো/লেয়ান্দ্র পারেদেস, লিওনেল মেসি, লাউতারো মা'র্টিনেজ, অ্যাঞ্জেল ডি মা'রিয়া/নিকোলাস গনজালেজ।

ফাইনালে ব্রাজিলের সম্ভাব্য শুরুর একাদশ: এডারসন মোরায়েস, দানিলো, রেনাল লোদি, মা'র্কুইনহোস, থিয়াগো সিলভা, ক্যাসেমিরো, ফ্রে'ড, লুকাস পাকুয়েতা, নেইমা'র, রিচার্লিসন ও এভারটন রিভেইরো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!