1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

শাকিব খান আর্জেন্টিনা, অপু-আব্রাম ব্রাজিল

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১১৫ পঠিত

ফুটবল বিশ্বের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার ফাইনাল ম্যাচ। আগামী ১১ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হবে চলমান কো'পা আমেরিকার সবচেয়ে আকাঙ্খিত ম্যাচটি।

ফাইনালে কে জিতবে; ব্রাজিল নাকি আর্জেন্টিনা? এই তর্কে মেতে আছে গোটা ফুটবল দুনিয়া। বাংলাদেশেও এই দুটি দলের স মর'্থক প্রচুর। তাই মেসি-নেইমা'রদের খেলা নিয়ে এখানেও উত্তেজনার কমতি নেই।

এ বি'ষয়ে শাকিব খান বলেন, আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার স মর'্থক। দুইবার বিশ্বকাপজয়ী এই দলের ম্যারাডোনা তার সবচেয়ে পছন্দের ফুটবলার। এমনকি ছোটবেলায় যখন তিনি ফুটবল খেলতেন, তখন মনে মনে নিজেকে ম্যারাডোনা ভাবতেন।

হই-হুল্লোড় করে খেলা দেখতে ভালোবাসেন শাকিব। বিশেষ করে বিশ্বকাপ ফুটবলে প্রিয় দলের খেলাগু'লো তিনি জমিয়ে উপভোগ করেন। তবে কো'পা আমেরিকার ফাইনাল ম্যাচেও তার নজর থাকবে।

শুভ কামনা থাকবে মেসির দলের জন্য চিত্রনায়িকা অ'পু বিশ্বা'স ছোটবেলা থেকেই ব্রাজিলের স মর'্থক। এবার একমাত্র ছেলে আব্রাম খান জয়কে নিয়ে ব্রাজিলের খেলা দেখছেন অ'পু বিশ্বা'স। মা ও ছেলের গায়ে জড়ানো ব্রাজিলের জার্সি।

জার্সি পরে ছবি তুলে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে গণমাধ্যমকে অ'পু বিশ্বা'স বললেন, আমি কিন্তু বরাবরই ব্রাজিলের স মর'্থক। অ'পু বলেন, আব্রামকে নিয়ে খেলা দেখেছি। ব্রাজিল জেতার পর দারুণ আনন্দ হচ্ছিল। ভাবলাম, এই মুহূর্তটি ক্যামেরায় বন্দী করে রাখি। আব্রাম খুব ছোটাছুটি করছিল। শেষে ওকে নিয়েই ছবি তুলেছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!