1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

বাংলাদেশের মানুষের জন্য এক দিনে তিন ফাইনাল

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৫২ পঠিত

একই দিনে তিনটি বৈশ্বিক আসরের ফাইনাল। হ্যাঁ, আগামীকাল ১১ জুলাই রবিবার সারাবিশ্বের ক্রীড়ামোদিরা তিনটি ফাইনাল দেখতে পারবেন। সেগু'লো হলো কো'পা আমেরিকা, ইউরো কাপ আর উইম্বলডন। একই দিনে কো'পা আমেরিকা ফাইনাল, উইম্বলডন ফাইনাল এবং ইউরো কাপের ফাইনাল প্রতি বছর আসে নাকি?

প্রতি বছর কেন, চার বছর অন্তরও এই জিনিস হওয়ার সম্ভাবনা কম। যদিও স্থানীয় সময় অনুযায়ী তিনটি ফাইনাল একদিনে নয়। বাংলাদেশের মানুষের জন্য আবার একই দিনে।ব্রাজিলের স্থানীয় সময় শনিবার রাত সাড়ে ৯টা তথা বাংলাদেশের রবিবার ভোর ৬টায় কো'পার ফাইনালে মুখোমুখি হবে ব্রাজিল আর আর্জেন্টিনা।

শেষবার ১৪ বছর আগে কো'পা ফাইনালে দুই দল একে অ'পরের মুখোমুখি হয়েছিল। মেসি তখন সবে জাতীয় দলের প্রথম একাদশে নিয়মিত জায়গা পেতে শুরু করেছেন। নেইমা'র সেটা তখনও পাননি। জুলিয়ো ব্যাপতিস্তার ব্রাজিল ৩-০ গোলে ধ্বং'স করেছিল রবার্তো আয়ালার আর্জেন্টিনাকে। তারপরে আরও তিন বার ফাইনালে উঠেছে আর্জেন্টিনা।

২০১১-য় উরুগু'য়ে এবং ২০১৫ ও ২০১৬-এ চিলির কাছে হারতে হয়েছে। কো'পা আমেরিকা মানেই বাঙালির দুই ভাগ হয়ে যাওয়া। বিভিন্ন জায়গায় মা'রা মর'ির ঘটনাও ঘটে। এবার তো ব্রাহ্মণবাড়িয়া জে'লায় কঠোর অবস্থান নিয়েছে পু'লিশ, যাতে কো'পার ফাইনাল নিয়ে মা'রামা'রি না হয়।

ফাইনালে জয়ের আনন্দ কিংবা পরাজয়ের বেদনা নিয়ে দিনের বাকি সময়টা বিশ্রাম নিন। সন্ধ্যার আগেই উঠে পড়তে হবে। কারণ ৭টা থেকে শুরু হবে উইম্বলডন ফাইনাল। শিরোপার লড়াইয়ে মাত্তেয়ো বেরেত্তিনির মুখোমুখি হবেন নোভাক জোকোভিচ। আর একটি ম্যাচ জিতলেই রাফায়েল নাদাল এবং রজার ফেডেরারকে ছুঁয়ে ফেলবেন তিনি।

আপনি নিশ্চয়ই এই মুহূর্ত হাতছাড়া করতে চাইবেন না। উইম্বলডন ফাইনাল শেষে একটু ঘু'মিয়ে নিতে পারেন। কারণ রাত জাগতে হবে। দিবাগত রাত ১টায় শুরু হবে ইউরো কাপের সুপার ফাইনাল। মুখোমুখি হবে ইংল্যান্ড এবং ইতালি। ঘরের মাঠে ইংলিশরা নিঃসন্দে'হে এগিয়ে থেকে নামবে।

কিন্তু ইতালিও এত সহজে হাল ছেড়ে দেওয়ার পাত্র নয়। তারা খেলতে নামছে ৩২ ম্যাচ অ'পরাজিত থেকে। চার বার বিশ্বকাপ জিতলেও তাদের ট্রফি ক্ যাব'িনেটে ইউরো ট্রফি মাত্র একটি। অন্যদিকে ইংল্যান্ড একবারও ইউরো জেতেনি। তাই জমজমাট লড়াইয়ের অ'পেক্ষায় থাকুন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!