1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

মেসিকে আটকানোর অস্ত্র গোপন রাখছেন ব্রাজিল কোচ

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১১৩ পঠিত

ফুটবল বিশ্বের জমজমাট লড়াই দিয়ে শেষ হবে এবারের কো'পা আমেরিকার আসর। যেখানে ফাইনালে লড়বে দুই চিরপ্রতিদ্বন্দ্বি দল ব্রাজিল ও আর্জেন্টিনা।

তবে এ লড়াইটি হবে মেসি আর ব্রাজিলে ওদিকে ও নেইমা'র আর আর্জেন্টিনার। দুইজনই দুই দলের মহাতারকা। তবে মেসিকে নিয়ে একটু বাড়তি চাপে থাকে সব দলই ব্রাজিলও এর বাইরে না।

আর্জেন্টাইন জাদুকর মেসিকে আট'কে রাখার উপায় জানেন ব্রাজিল কোচ তিতে। তবে তিনি সেটি সংবাদমাধ্যমে বলবেন না।

ফাইনালের আগে সংবাদ সম্মেলনে ব্রাজিল কোচ বলেন, মেসিকে আট'কে রাখার উপায় আমি জানি। কিন্তু সেটা আপনাদের বলব না। আ মর'া তাদেরকে নিষ্ক্রিয় করব না, তাদের খেলার জায়গা সংকুচিত করে দিব।

চলতি কো'পা আমেরিকায় এখনও পর্যন্ত ৪ গোল ও ৫ এসিস্ট করেছেন মেসি। দুটিই চলতি টুর্নামেন্টের সর্বোচ্চ। ফাইনাল ম্যাচে তাই মেসির দিকে বাড়তি নজর দিতেই হবে ব্রাজিলকে।

এদিকে খেলা হবে ব্রাজিলের ঐতিহাসিক মাঠ মা'রাকানায়। যেখানে তারা হেরেছে একটি মাত্র ম্যাচ। সেটিও ১৯৫০ সালের বিশ্বকাপ ফাইনালে। যা এখনো মা'রাকানা ট্র্যাজেডি হিসেবে পরিচিত। এর বাইরে মা'রাকানায় আর কোনো ম্যাচ হারেনি ব্রাজিল।

শুধু তাই নয়, কো'পা আমেরিকায় দুই আসর ধরেই অ'পরাজিত ব্রাজিল। ২০১৯ সালের আসরে অ'পরাজিত চ্যাম্পিয়ন হওয়ার পর এবারও কোনো ম্যাচ হারেনি তারা। তবে এটিকে তেমন গু'রুত্ব দিতে রাজি নন ব্রাজিল কোচ।

‘অতীত অতীতই। অতীতের দিকে তাকিয়ে সামনের নির্দেশনা মেলে না। কো'পা আমেরিকার গত দুই আসরে (চলতি আসর সহ) আ মর'া অ'পরাজিত; আমা'দের পরিসংখ্যান তুলনামূলকভাবে ভালো, কিন্তু এগু'লোকে খুব বেশি তাৎপর্যপূর্ণ হিসেবে দেখি না আমি’।

তিনি আরো যোগ করেন, ‘কয়েক দিন ধরে আ মর'া একটা মনস্তাত্ত্বিক লড়াইয়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আমা'দের কাজটা গণমাধ্যম ও স মর'্থকদের চেয়ে ভিন্ন। এটা প্রস্তুতি নেয়া, অনুশীলন করা এবং মনোযোগ ধরে রাখার স'ঙ্গে সম্পর্কিত এবং আ মর'া আমা'দের মূল কাজগু'লোর দিকে মনোনিবেশ করছি’।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!