1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

যে কারণে অনেক ব্রাজিলিয়ান চাইছেন আর্জেন্টিনা কোপা জিতুক!

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৭৬ পঠিত

সারাবিশ্বে উত্তেজনা ছড়িয়ে দিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল। রাত পোহালেই বাংলাদেশ সময় রবিবার ভোর ৬টায় শুরু হবে ব্রাজিল-আর্জেন্টিনার মহারণ। ২৮ বছর ধরে কোনো ধরনের শিরোপার স্বাদ পায়নি আর্জেন্টিনা।

অন্যদিকে ব্রাজিলের শিরোপার অভাব নেই। সম্ভবত এটাই লিওনেল মেসির শেষ কো'পা আমেরিকা। জাতীয় দলের হয়ে তার শিরোপা জয়ের শেষ সুযোগের একটি। তারপরও দুই দল কেউ কাউকে ছাড় দিয়ে খেলবে না। দুই পক্ষের দর্শকরাও কিন্তু নয়।

মজার ব্যাপার হলো, ব্রাজিলের জনগণের একটা অংশ চায়, আগামীকালের লড়াইয়ে আর্জেন্টিনা জিতুক! অবিশ্বা'স্য হলেও এটাই সত্য। এর পেছনে অনেকগু'লো কারণ আছে। করো'নাভাইরাসের মাঝে ব্রাজিলে কো'পার আয়োজন করায় দেশটির জনগণের বড় একটি অংশ তীব্র বিরোধিতা করে আসছিল। ব্রাজিলের প্রেসিডেন্ট জইর বলসোনারো নিজের দেশে তেমন জনপ্রিয় নন।

তার বিরু'দ্ধে নিয়মিতই দেশটিতে বিক্ষোভ হচ্ছে। করো'নাভাইরাসের টিকা নিয়ে দুর্নীতির অ'ভিযোগে বলসোনারোর বিরু'দ্ধে ত'দন্ত চলছে। তাই ব্রাজিল কো'পা জিতলে সবার ফোকাস আন্দোলন থেকে সরে যেতে পারে- এই ভাবনায় অনেক ব্রাজিলিয়ান চান আর্জেন্টিনা জিতুক।

এ ছাড়া কো'পা আমেরিকার শিরোপাকে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল খুব একটা পাত্তা দেয় না। গত ২৮ বছরে আর্জেন্টিনা যেখানে একটাও শিরোপা জিততে পারেনি, সেখানে ব্রাজিলের ট্রফিকেসে ১১টা শিরোপা জ্বলজ্বল করছে। এ ছাড়া লিওনেল মেসির এটা শেষ কো'পার আসর।

তার প্রতি সারাবিশ্বের মানুষের মতো ব্রাজিলিয়ান জনগণেরও ভালোবাসা আছে। অনেকেই চান, মেসির হাতে অন্তত একটা শিরোপা উঠুক।

গত সপ্তাহেই তো ব্রাজিলে মেসির স মর'্থনে মিছিল হয়েছে। সব মিলিয়ে ব্রাজিলের মানুষ চাইছেন কো'পার শিরোপা যেন তাদের ঘরে না যায়। কারণ ফুটবলের চেয়েও বড় হলো মানুষের জীবন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!