1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ফাইনালে আর্জেন্টিনাকে আটকে দিতে একাদশে ফিরছেন ব্রাজিলিয়ান সেরা অ স্ত্র

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৪৫ পঠিত

কো'পা আমেরিকা কিংবা বিশ্বকাপ; যাই আসুক না কেন, প্রতিবার টুর্নামেন্ট শুরুর আগে ঘুরে ফিরে সামনে উঠে আসে সেই এক প্রশ্ন, ‘মেসির স্বপ্ন সত্যি হবে তো?’

সেই প্রশ্ন এবারও আছে। পর্দা নামা'র অ'পেক্ষায় থাকা কো'পা আমেরিকা শুরুর আগে থেকে ছিল, টানা তিন আর সব মিলিয়ে চারটি ফাইনাল হারের পর পঞ্চমটার আ

গে তো উঠে আসছে আরও বেশি করে।

তবে লিওনেল মেসির কো'পা জেতার সম্ভাবনা নিয়ে আলোচনার তোড়ে অনেকটা আড়ালেই পড়ে ছিল নেইমা'রের শিরোপা-স্বপ্ন, এখনো আছে বৈকি! অথচ কথাটা তাকে নিয়েও তো আলোচনাটা সমানই হওয়ার কথা!

মেসির মতো তাকেও যে বড় টুর্নামেন্ট বঞ্চিত রেখেছে সমানে। নেইমা'রের এই না পাওয়ার গল্প অবশ্য নিজের ব্যর্থতা নয়। এ পর্যন্ত চোটের কারণেই টুর্নামেন্ট মিস করেছেন বেশ কয়েকটা,

ছিলেন না বিশ্বকাপের সেমিফাইনালে, পরের কো'পা আমেরিকায় লাল কার্ড দেখে পেলেন নিষে'ধাজ্ঞা, এরপরের কো'পায় চোট। গেলবার দল শিরোপা জিতেছে, সে উৎসবেও ছিল না নেইমা'রের উপস্থিতি, মেটাটার্সাল হাড় ভেঙে যে তিনি টুর্নামেন্ট থেকেই ছিটকে গিয়েছিলেন।

তবে নতুন খবর হচ্ছে, আগামীকাল ঘরের মাঠে টানা দ্বিতীয় ও নিজেদের দশম কো'পা জয়ের হাতছানি ব্রাজিলের। নেইমা'রের হাতে উঠার অ'পেক্ষায় কো'পা আমেরিকার এই ট্রফি এটাই কোটি দর্শকের প্রত্যাশা। তবে রাইট উইংব্যাক আলভেজ ও রাইট উই'ঙ্গার না থাকা'টা ভোগাবে ব্রাজিলকে।

তবে এদের অভাবকে ভুলিয়ে দিতে দলের সাথে যোগ দিতে পারেন বিশ্বসেরা গোলকিপার এলিসন বেকার। ফরমেশনঃ ৪-২-৩-১ তবে গোলকিপার হিসেবে এডারসনকেও রাখতে পারে যেহেতু গোল্ডেন গ্লাভসের দৌড়ে সেও এগিয়ে।

দুই ফুল ব্যাক লোডী ও দানিলু। সেন্টারব্যাক সিলভা ও মা'র্কোইনুইজ দুই হোল্ডিং মিডে ক্যাসেমিরোর সাথে ফাবিনহোকে দরকার কারণ আর্জেন্টিনার আ'ক্রমনভাগ মেসি ও ডিমা'রিয়া কেন্দ্রিক। তাদের আট'কাতে দুইজনের খুবই প্রয়োজন।

এভারটন লেফট উইং এবং নেইমা'রকে ফ্রি রোলে রেখে ফিরামিনোকে সেন্টার ফরোয়ার্ড খেলাতে দেখা যেতে পারে। পাকুয়েতা নেইমা'র এভারটন ফিরামিনোর পজিশন চেঞ্জ করে খেলার অভ্যাস পুরোনো। যা প্রতিপক্ষকে বিপাকে ফেলবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!