1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

অবশেষে সামনে এলো মাহমুদুল্লাহর অবসর নেয়ার আসল কারন

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৯২ পঠিত

প্রথমে মনে হয়েছিল আসলে এইটা গু'জব। হয়তোবা কে বা কারা' মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়ে এইসব গু'জব ছড়াচ্ছে। এইতো মাত্র একদিন আগেই জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচে প্রথম ইনিংসে নিজের ক্যারিয়ার সেরা ইনিংস খেলেছেন মহমুদুল্লাহ রিয়াদ।

নিজের ৫০তম টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ক্যারিয়ার সেরা ১৫০ রান করে অ'পরাজিত থাকেন মাহমুদুল্লাহ। সেটিও তিনি করেছেন অষ্টম নম্বরে ব্যাটিং করতে নেমে। বাংলাদেশ ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলের অন্যতম সেরা এই সদস্য গত ১৭ মাস ধরে টেস্ট ক্রিকে'টের থেকে বাইরে ছিলেন।

তামিম ইকবালের ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সুযোগ পান মাহমুদুল্লাহ। একাদশে সুযোগ পেয়ে নিজেকে তুলে ধরেছেন অন্য উচ্চতায়। আর সেই নাকি এখন বলেছেন টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে চান। প্রথমে গু'জব মনে হলেও এখন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের কথা শুনে মনে হচ্ছে সত্যই টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সি'দ্ধান্ত নিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

এমনকি টিম মিটিংয়ে এটি বলেছেন তিনি। যেটি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে অবসরের এ ব্যাপারে এখনও আনুষ্ঠানিকভাবে মিডিয়াকে কিছু বলেনি বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। তবে মাহমুদুল্লাহ রিয়াদ টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে চান এটা সত্য।

তবে হঠাৎ করেই কেন টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে চান মাহমুদুল্লাহ রিয়াদ? যতদিন পর্যন্ত জানা গিয়েছে অ'ভিমান করেই টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সি'দ্ধান্ত নিয়েছেন তিনি। ১৭ মাস আগে পাকিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচ থেকে বাদ পড়েন মাহমুদুল্লাহ।

এরপরেই বাংলাদেশ টেস্ট কখন থেকে বাইরে ছিলেন তিনি। টেস্ট ক্রিকেটটা যে তিনি খেলতে পারেন, সেটাই নাকি সবাইকে জানিয়ে দিতে চেয়েছিলেন মাহমুদউল্লাহ। হারারে টেস্টে দলের বিপদের মুহূর্তে করা অ'পরাজিত সেঞ্চুরি দিয়ে তা দেখানো হয়ে গেছে। এবার বিদায়ের পালা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!