1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ফাইনালে মাঠে নামার আগে সুখবর পেল আর্জেন্টিনা

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৩২ পঠিত

কো'পা আমেরিকার ফাইনাল ম্যাচের জন্য আগামীকাল মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা। ম্যাচ টি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৬ টা বাজে। ম্যাচ টি অনুষ্ঠিত হবে বিখ্যাত মা'রাকানা স্টেডিয়ামে।ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার আগে দুঃসংবাদ পেয়েছে ব্রাজিল। অবশ্য দুঃসংবাদ টা অনুমেয়ই ছিল।

লাল কার্ডের নিষে'ধাজ্ঞায় ফাইনালে নামতে পারবে না দলের তারকা স্ট্রাইকার গ্ যাব'্রিয়েল জেসুস।কোয়ার্টার ফাইনালে চিলির এক ফুটবলার ইউগেনিও মিনা কে মুখের মধ্যে লাথি দেন তিনি। তাতে তাকে লাল কার্ড দিতে এক সেকেন্ডও সময় নেয় নি রেফারি।

লাল কার্ডের খাড়ায় সেমি ফাইনাল মিস করেছেন তিনি। যদিও সেমি ফাইনাল তার দল জিতে নেয় ১-০ গোলে। প্রথমে ধারনা করা হচ্ছিল হয়ত তিনি এক ম্যাচের জন্য নিষে'ধাজ্ঞা পেতে পারেন। কিন্তু তাকে নি'ষি'দ্ধ করা হয় আরও বেশি। আর তাই আগামী কালের ফাইনাল ম্যাচ টি মিস করতে যাচ্ছেন তিনি।

অবশ্য তাকে মিস করলেও তার জায়গায় তারকার অভাব নেই ব্রাজিলে। এভারটনের রিচার্লিসন যেমন আছেন আবার তেমনি রয়েছে রবের্তো ফিরমিনো।রিচার্লিসনই যেমন বলেছেন জেসুস তাদের একজন গু'রুত্বপূর্ণ খেলোয়ার, তাকে না পাওয়া দলের বড় ক্ষ'তি। তবে তাকে না পেলেও তিনি নিজে ঠিকই প্রস্তুত আছে দল কে এগিয়ে নেয়ার জন্য যদি তাকে সুযোগ দেয়া হয়।

ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচ মানেই যেন অন্য রকম উত্তাপ। তবে এবারের এক অন্য রকম ঘটনা ঘটেছে যা অতীতে ঘটে নি। ব্রাজিলের স্থায়ী বাসিন্দাদের অনেকেই সা'পোর্ট দিচ্ছে আর্জেন্টিনা কে! হ্যা আপনি ঠিকই পড়েছেন। মেসির জন্য তারা ফাইনালে আর্জেন্টিনা কে স মর'্থন দিচ্ছে। তাদের চাওয়া মেসি যেন অন্তত একটা আন্তর্জাতিক শিরোপা পায়, এটা তাদের দেশের বিরু'দ্ধে জিতলেও তাদের কোন আ'ক্ষেপ নেই। অবশ্য নেইমা'র ব্যাপার টা ভালো চোখে দেখেন নি।

এখন দেখার বি'ষয় ফাইনালে গ্ যাব'্রিয়েল জেসুস কে ছাড়া কেমন করতে পারে ব্রাজিল।অন্যদিকে ফাইনালের আগে নতুন করে সুখবর পেয়েছে আর্জেন্টিনা দল। আবারও তাদের শিবিরে যোগ দিচ্ছেন অ'ভিজ্ঞ এক ডিফেন্ডার। গত ম্যাচে ইনজুরির কারণে মাঠের বাইরে থাকলেও ফাইনালে একাদশে রাখা হচ্ছে আলোচিত ওই ডিফেন্ডারকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!