1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

নেইমারকে মারব, বন্ধু হলেও কোনো ছাড় নেই: আর্জেন্টাইন মিডফিল্ডার

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২১৬ পঠিত

দক্ষিণ আমেরিকার ফুটবল চ্যাম্পিয়নশিপঃ কো'পা আমেরিকার ফাইনালে উঠেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ব্রাজিল ও আর্জেন্টিনা। দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের লড়াই, সেটাও আবার শিরোপা জেতার জন্য।

ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) একইস'ঙ্গে খেলেন নেইমা'র আর লিওনার্দো পারেদেস। তাদের মধ্যে সম্পর্কটাও দারুণ। কিন্তু এই সম্পর্ক এবার রূপ নিতে যাচ্ছে শত্রুতায়। কো'পা আমেরিকার ফাইনালে যে পারেদেসের আর্জেন্টিনার

সামনে নেইমা'রের ব্রাজিল। বন্ধুত্ব মনে রাখার উপায় আছে? ফাইনালের আগেই আর্জেন্টাইন ডিফেন্সিভ মিডফিল্ডার লিওনার্দো পারেদেস জানালেন, বন্ধু হলেও কোনো ছাড় নেই নেইমা'রের জন্য। বরং ফাইনালে তাকে আট'কাতে প্রয়োজনে আঘা'তও করবেন।

এই ফাইনাল নিয়ে নেইমা'রও বলেছেন, খেলার সময় বন্ধুত্বের কথা আর মনে রাখবেন না। পারেদেসের তো পরিকল্পনা পিএসজি সতীর্থকে মা'র দেয়ারই।

টিসি স্পোর্টসকে পারেদেস বলেন, (নেইমা'র) জায়গা খুঁজে নিতে চায়। সে চায় গায়ে গা লাগিয়ে চলে যেতে। কিন্তু তারা (প্রতিপক্ষ) তাকে প্রচুর আঘা'ত করে। আসলে নেইমা'র আর মেসির মানের খেলোয়াড়কে আট'কে রাখাটাও কঠিন, মনে করেন পারেদেস। তাকে (নেইমা'র) মা'র্কিং করা খুবই ঝামেলার। কিছু করা আসলে অসম্ভব। কারণ আপনি জানবেনই না সে কোথায় যাচ্ছে। তার এবং মেসির বেলায় এটাই ঘটে।

পারেদেস আরও বলেন, এমনকি যদি তাদের সম্পর্কে আপনি অনেক কিছু জেনেও থাকেন, তারা আলাদা কিছু করে বসবে। তাদের মাথা খুব দ্রুত কাজ করে, শরীরও। নেইমা'রকে খুব কাছে থেকে মা'র্ক করতে হবে। কিছুটা আঘা'তও করার দরকার পড়বে। সে-ও জানে আমি তাকে পাগল বানিয়ে ছাড়ব। সে আমাকে সেটা বলেছেও। সে এটাও বলেছে, যদি সম্ভব হয় আ মর'া পুরো ম্যাচেই লড়াই করবো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!