1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’ আইপিএলেও এমন বোলিং করে না মুস্তাফিজ- হেনরিকস দূর্দান্ত ম্যাচ জয়ের কৃতিত্ব যাদের দিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ

মাহমুদউল্লাহর অবসরে যাবে কিনা সরাসরি যে সিদ্ধান্ত জানালো বিসিবি পাপন

  • সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৭৬ পঠিত

জিম্বাবুয়ের বিপক্ষে হারারে টেস্টের তৃতীয় দিন শেষে এখন পর্যন্ত ম্যাচ অনেকটা বাংলাদেশের নিয়ন্ত্রণেই বলা চলে। তবে ম্যাচ বাংলাদেশের নিয়ন্ত্রণে থাকুক কিংবা নাই থাকুক সবকিছুকে ছাপিয়ে গেছে মাহমুদউল্লাহ রিয়াদের অবসরের খবর।

দীর্ঘ ১৭ মাস পর সাদা পোশাকের ফরম্যাটে সুযোগ পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে স্কোয়াডে না থাকলেও পরবর্তিতে তাকে স্কোয়াডে নেয়ার পরও নির্বাচকদের ভূমিকা নিয়ে উঠেছিল নানা প্রশ্ন।

সাদা পোশাকের ফরম্যাটে ফেরার জন্য মাহমুদউল্লাহ রিয়াদ যে কতটা মুখিয়ে ছিলেন সেটার আভাস মিলেছে ব্যাট হাতে তার ক্যারিয়ার সেরা অ'পরাজিত ১৫০ রানের ইনিংসের পরই। তবে তৃতীয় দিনের খেলা শেষে ড্রেসিং রুমে সতীর্থদের সাথে কথা বলার সময় মাহমুদউল্লাহ রিয়াদ জানিয়েছেন তিনি টেস্ট ক্রিকে'টে আর খেলছেন না।

মাহমুদল্লাহ রিয়াদের এমন মন্তব্যের পর হইচই পড়ে যায় ক্রিকেট পাড়ায়। যা টের পান বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন নিজেও। রিয়াদের টেস্ট ক্রিকেট থেকে অবসরের ব্যাপারটা অবশ্য নিছক গু'ঞ্জন হিসেবেই দেখছেন পাপন। কেননা জিম্বাবুয়ে সফরে যাব'ার আগে রিয়াদ বোর্ডের কাছে লিখিত দিয়ে গেছেন সব ফরম্যাটেই খেলতে চান তিনি এমনটা জানিয়েছেন পাপন।

প্রথম আলোকে দেয়া এক সাক্ষাৎকারে পাপন বলেন,

‘’আমাকে অফিশিয়ালি কেউ কিছু বলেননি। তবে একজন ফোন করে জানিয়েছে, এই টেস্টের পর আর সে (মাহমুদউল্লাহ) টেস্ট খেলতে চায় না। ড্রেসিংরুমে নাকি সবাইকে সে এটা বলেছে। কিন্তু আমা'র কাছে এটা খুবই অস্বাভাবিক লেগেছে। খেলা তো এখনো শেষ হয়নি! আ মর'া তো এবার ওদের সবার কাছ থেকেই লিখিত নিয়েছি ভবি'ষ্যতে তারা কে কোন ফরম্যাটে খেলতে চায়। জিম্বাবুয়ে যাওয়ার চার–পাঁচ দিন আগে এটা নেওয়া হয়েছে। রিয়াদ (মাহমুদউল্লাহ) লিখেছে সে তিন ফরম্যাটেই খেলতে চায়। টেস্টের ক্ষেত্রে লিখেছে, সুযোগ পেলে আমি খেলতে চাই। সে জন্যই তাকে টেস্টে নেওয়া হলো।‘’

জিম্বাবুয়ে সিরিজের আগে নাজমুল হাসান পাপন আলাদাভাবে রিয়াদকে বাসায় ডেকে দুইবার জিজ্ঞেস করেছেন টেস্ট ফরম্যাটে তিনি খেলতে যান কিনা। বিসিবি বসের এমন প্রশ্নেও নাকি টেস্ট খেলার সম্মতি প্রদান করেছিলেন রিয়াদ।

পাপনের ভাষ্য, ‘’আমি তাকে আমা'র বাসায় দুবার ডেকে জিজ্ঞেস করেছি এবং সে আমাকে নিশ্চিত করেছে সে টেস্ট খেলতে চায়। আমি তাকে জিজ্ঞস করেছি, প্রয়োজনে তুমি বল করবে তো? সে বলেছে, সে বলও করবে। ও এখন অবসরের কথা বলেছে, এটা তাই আমা'র কাছে একেবারেই আশ্চর্য লাগছে।‘’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!