1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ব্রেকিং_নিউজ টেস্ট ক্রিকেটকে বিদায় বললেন মাহমুদউল্লাহ!

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১২৭ পঠিত

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মাহমুদুল্লাহ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, টেস্ট খেলা থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ। শুক্রবার (৯ জুলাই) সকালে টিম মিটিংয়ে এমন ঘোষণা দিয়েছেন বলে বিসিবি সূত্রে জানা গেছে।

টেস্ট থেকে আগে থেকেই উপেক্ষিত ছিলেন মাহমুদউল্লাহ। প্রত্যেক সিরিজের আগে আলোচনায় থাকতেন, কিন্তু স্কোয়াডে থাকতো না তার নাম। এবার জিম্বাবুয়ে সিরিজের দলে সুযোগ হয় তাও দল ঘোষণার পরে। তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের চোট সমস্যার কারণে।

এরপরও নিজেকে ‘লাকি’ ভাবতে পারেন মাহমুদউল্লাহ। অন্তত সুযোগটা তো হলো। এই সুযোগটা অবশ্য দলে সুযোগ পাওয়ায় নয় অবসর ঘোষণার আনুষ্ঠানিকতা বলেই লাকি ভাববেন নিশ্চয়ই মাহমুদউল্লাহ। কেননা ভাগ্যজোরে পাওয়া সুযোগটা কেন হেলায় নষ্ট করবেন তিনি! তাইতো ১৬ মাস পর টেস্ট ক্রিকে'টে ফেরার উপলক্ষটা রাঙিয়ে নিলেন তিনি ক্যারিয়ার ১৫০ রানের অ'পরাজিত ইনিংস খেলে। আর সি'দ্ধান্ত নিলেন অ'পরাজিত থেকেই বিদায় বলার।

যদিও এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি মাহমুদউল্লাহ। তবে সুত্র বলছে, মাহমুদউল্লাহ এই সিরিজের পরই অবসরের সি'দ্ধান্ত জানাবেন। মৌখিকভাবে অবসরের কথা জানিয়ে দিয়েছেন তিনি।

উল্লেখ্য, ২০২০ সালের ফেব্রুয়ারিতে পাকিস্তানের বিপক্ষে সবশেষ খেলেছিলেন টেস্ট ম্যাচ। এরপর আর নামা হয়নি টেস্ট জার্সিতে। খেলা তো দূরে থাক, স্কোয়াডেও জায়গা হচ্ছিল না এই অ'ভিজ্ঞ ব্যাটসম্যানের। তার মতো ক্রিকেটারের টেস্টে না থাকায় সমালোচনাও হয়েছে বেশ। তবে বিসিবির নির্বাচক কিংবা টিম ম্যানেজমেন্ট ‘বাতিলের খাতায়’ ফেলে দিয়েছিলেন মাহমুদউল্লাহকে। সেই তিনিই এবার নিজেকে গু'টিয়ে নিচ্ছেন নির্বাচকদের খাতা থেকেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!