1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
যে ১টি কারণে আজীবন নিষিদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ার সাথে জয়ের নায়ক নাসুম আহমেদ তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল

যে কারণে মাঠের মধ্যেই মুজারাবানির দিকে তেড়ে যান তাসকিন

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৮৭ পঠিত

হারারে টেস্টের দ্বিতীয় দিন সকাল থেকেই দুই দলের ক্রিকেটারদের বাদানুবাদ উত্তাপ ছড়াচ্ছিল। এর মাঝে সবচেয়ে আলোচিত হয়েছে তাসকিন আহমেদ আর ব্লেসিং মুজারাবানির বাগযু'দ্ধ। যেটাকে অনেকে ‘তাসকিনের নাচ’ বলেও প্রচার করছেন।

গতকাল দ্বিতীয় দিনে ৭৫ রানের অবিশ্বা'স্য ইনিংস উপহার দিয়েছেন তাসকিন। মাহমুদউল্লাহর স'ঙ্গে তার নবম উইকে'টে ১৯১ জুটি মাত্র ৪ রানের জন্য বিশ্বরেকর্ড ভাঙতে পারেনি। এই ইনিংস খেলার মাঝেই মুজারাবানির স'ঙ্গে লেগে যায় তাসকিনের।

হারারে টেস্টের দ্বিতীয় দিনের দ্বিতীয় ওভারের ঘটনা। মুজারাবানির বলে চোখধাঁধানো এক অফ ড্রাইভে চার মা'রেন তাসকিন। পরের বলটি ছিল শর্ট অফ লেংথ। পিচ করে বেরিয়ে যাওয়া বল খেলতে গিয়েও ছেড়ে দেন তাসকিন।

এরপর হাত আর শরীর বাঁকিয়ে খানিকটা ‘ডান্স মুভ’ দেখান। মুজরাবানি তখন এগিয়ে গিয়ে তাসকিনকে কিছু একটা বলেন। তাসকিন সাথে সাথে তার দিকে তেড়ে যান। দুজনের মুখ এতটাই কাছাকাছি চলে আসে যে, তাসকিনের হেলমেটের গ্রিলে ঠেকে যায় মুজারাবানির ঠোঁট।

দিনের খেলা শেষে বিসিবির পাঠানো ভিডিও বার্তায় তাসকিন সেই ঘটনা নিয়ে বলেন, ‘ওদের সব পেস বোলার এসে আমাকে আ'ক্রমণ করছিল, বাউন্সার মা'রছিল। ভালো জায়গায় বল করছিল। আউট করার চেষ্টা করছিল। আমি আসলে ভালো সামলাচ্ছিলাম। তো বি র'ক্ত হয়ে বেশ কবার আমাকে ও (মুজারাবানি) গালিও দিয়েছে। তবে তৃতীয়বার যখন গালি দিল, তখন আমি তেড়ে গিয়েছি। বলেছি যে, “আমাকে কেন গালি দিচ্ছো? বোলিং দিয়ে পারলে কিছু কর!” এটাই আসলে হয়েছে, তেমন কিছু না।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!