1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

এই ৫ ব্যাটসম্যান টি-২০তে চারের থেকে বেশি ছক্কা হাঁকিয়েছেন

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৫৬ পঠিত

সীমিত ওভারের টি-টোয়েন্টি এখন সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে। ব্যাটসম্যানেরা চার ছক্কার বন্যা বইয়ে দিতে বোলারদের সম্মান টুকুও রাখে না। যে যত কম বলে পারে দ্রুত রান সংগ্রহ করে নিত্যনতুন রেকর্ড তৈরি করেন। কিছু ব্যাটসম্যান রয়েছেন যারা আবার আন্তর্জাতিক টি-২০ ক্রিকে'টে বাউন্ডারির থেকে ছক্কা বেশি হাঁকিয়ে এই তালিকায় সামিল হয়েছেন! এবার তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক:-

১) এভিন লুইস: ওয়েস্ট ইন্ডিজের ওপেনার এভিন লুইস ম্যাচের শুরুতেই রানের ঝড় তুলতে সক্ষম। তিনি ৪০টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে ৮৪টি চার ও ৯০টি ছক্কা হাঁকিয়েছেন।

২) রাহুল দ্রাবিড়: রাহুল দ্রাবিড় তার ক্রিকেট কেরিয়ারে একটি মাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ইংল্যান্ডের বিপক্ষে তিনি সমিত পাটেলের ওভারে পরপর ৩টি ছক্কা হাঁকিয়ে তার ব্যাটিং দক্ষতা দেখিয়েছিলেন। তবে কোনো বাউন্ডারি হাঁকাতে পারেননি।

৩) কায়রন পোলার্ড:এই মুহূর্তে টি-টোয়েন্টি ক্রিকে'টের অন্যতম সেরা বি ধ্বং'সী ব্যাটসম্যান কায়রন পোলার্ড। আইপিএলে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে এক হাতে বহু ম্যাচ জিতেছেন। পরিসংখ্যানের কথা বললে, ৮৪টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে ৭৯টি চার ও ৯১টি ছক্কা হাঁকিয়েছেন।

৪) ইউসুফ পাঠান:ভারতীয় দলের অন্যতম বি ধ্বং'সী ব্যাটসম্যান ইউসুফ পাঠান আইপিএলে মাত্র ৩৭ বলে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। তবে জাতীয় দলের ক্ষেত্রে তার ধা'রাবাহিকতার অভাব ছিল। তিনি ২২টি টি-টোয়েন্টি ম্যাচে ১৩টি চার ও ১৭টি ছক্কা হাঁকিয়েছেন।

৫) আন্দ্রে রাসেল:আন্দ্রে রাসেল একা হাতে নাইট রাইডার্সকে বহুবার জিতিয়েছেন। তার অবিশ্বা'স্য ব্যাটিং দক্ষতা দিয়ে বিশ্বের অন্যতম বি ধ্বং'সী ব্যাটসম্যান হিসেবে পরিচিত হয়েছেন। তিনি ৫৪টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে ৩৫টি চার ও ৪৮টি ছক্কা হাঁকিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!