1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ফাইনালের মঞ্চে মেসিকে একরাশ হতাশা উপহার দিতে চায় ব্রাজিল

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৯০ পঠিত

কো'পার ফাইনালে বহু আকাঙ্ক্ষিত ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথের স্বপ্ন সত্যি হল। এবার মেসি-নেইমা'র দ্বৈরথ দেখার অ'পেক্ষা। রোববার কো'পার ফাইনালে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দী ব্রাজিল-আর্জেন্টিনা। একটি ট্রফি যেমন লিওনেল মেসির দরকার, তেমন আর্জেন্টিনারও। সেই কবে বিশ্বকাপ জিতল তারা

, কো'পা জিতেছে সর্বশেষ ১৯৯৩ সালে। এরপর আর দেখা দেয়নি বড় কোনো শিরোপা। তাই তো এবার আর শূন্য হাতে ফিরতে চায় না আর্জেন্টিনা। তবে ফাইনালের মঞ্চে মেসিকে একরাশ 'হতাশা উপহার দিতে চায় ব্রাজিল, এমনটাই জানিয়েছেন ব্রাজিল ডিফেন্ডার মা'রকিনিয়োস।

পিএসজি ডিফেন্ডার মা'রকিনিয়োস বলেন, নিজের ইতিহাস আর সে যেভাবে সবকিছু জয় করেছে, তাতে মানুষজন চাইবে মেসিই জিতুক। কিন্তু মেসিকে লক্ষ্য অর্জন থেকে দূরে রাখার সর্বোচ্চ চেষ্টাটাই করব আ মর'া।

তিনি বলেন, একজন খেলোয়াড় নিয়ে মেসিকে আট'কানো কঠিন। আমা'দের একটা পুরো রক্ষণাত্মক প্রক্রিয়া প্রয়োজন, আর আমা'দের কোচ তিতে জানেন আমা'দের করণীয় কী। শুধু মেসিতেই মনোযোগ দেওয়া যাব'ে না, কারণ শুধু তার ওপর মনোযোগী হলে অন্যরা ব্যবধান গড়ে দিতে পারে।

ব্রাজিল ডিফেন্ডারের কাছে এটি শুধুই একটি ফুটবল ম্যাচ নয়, এর সাথে জড়িয়ে আছেন আবেগ। তার মতে, এটা কেবলই একটা ফুটবল ম্যাচ নয়। সেই ছোটবেলা থেকে, এটা এমন একটা ম্যাচ ছিল যেখানে খেলার স্বপ্ন দেখতাম। এই ম্যাচের ইতিহাসের জন্য, এখানে খেলে গেছেন পেলে, জিকো, রো'নালদো, রো'নালদিনহো, অন্যদিকে মেসি, ম্যারাডোনাদের মতো খেলোয়াড়, সেজন্য। এ খেলাটা ফুটবল বিশ্বকেই তুলে ধরে, কেবল দক্ষিণ আমেরিকাকে নয়। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের সময় বিশ্ব থমকে যায়।

সর্বশেষ ২০০৭ সালে আর্জেন্টিনা খেলেছিল ব্রাজিলের বিপক্ষে। সে ম্যাচে আর্জেন্টিনা হেরেছিল ৩-০ গোলে। কো'পা আমেরিকায় সাম্প্রতিককালে দুই দলের দ্বৈরথেও আর্জেন্টিনা খুব ভালো অবস্থানে নেই। দুই দলের লড়াইয়ে সর্বশেষবার আর্জেন্টিনা যখন জিতেছিল, মেসি তখন রীতিমতো হাঁটি হাঁটি পা পা করছেন। সেটা ১৯৯১ সালের ঘটনা। সেবার ডিয়েগো ম্যারাডোনার আর্জেন্টিনা জিতেছিল ৩-২ গোলে। এরপর থেকে আর্জেন্টিনা তাদের চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে খেলেছে আরও ছয়বার, জেতেনি একবারও।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!