1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

নেইমারের সঙ্গী হলেন রামোস

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৬৪ পঠিত

রিয়াল মা'দ্রিদ থেকে বিদায় নেওয়ার পর গু'ঞ্জন উঠেছিল দুই বছরের চুক্তিতে ফরাসি জায়ান্ট পিএসজিতে যাচ্ছেন রিয়াল মা'দ্রিদের সাবেক অধিনায়ক সার্জিও রামোস। এমন খবর প্রকাশ করেছিল ফ্রেঞ্চ রে'ডিও আরএমসি।

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পিএসজিতে আনুষ্ঠানিকভাবেই নাম লিখে ফেললেন রামোস। আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে এ তথ্য।

তবে সাবেক এই অধিনায়ককে দলে নিতে কোনো ট্রান্সফার ফি দিতে হয়নি পিএসজিকে। ফ্রি-তেই পেয়ে গেছে তারা। কেননা রিয়ালের স'ঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল চলতি জুনেই। এরপর আর চুক্তি নবায়ন হয়নি।

এর আগে মা'দ্রিদের দলটির স'ঙ্গে দীর্ঘ ১৬ বছরের সম্পর্কের ইতি টেনে এ মৌসুমে রিয়াল ছাড়ার ঘোষণা দেন রামোস। এমন সি'দ্ধান্তের পর রামোসকে নিয়ে কাড়াকাড়ি শুরু হয় ইউরোপের বড় বড় ক্লাবগু'লোর মধ্যে। এই দৌড়ে তাকে লুফে নিল নেইমা'রের ক্লাব পিএসজি।

বিশ্বের অন্যতম সেরা তারকা নেইমা'র ও এমবাপ্পের সতীর্থ হলেন তিনি। চারবারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ী রামোসের অ'ভিজ্ঞতা

এবার কাজে লাগাতে চায় পিএসজি। জানা গেছে পিএসজিতে ৪ নাম্বার জার্সি গায়ে খেলবেন তিনি।

২০০৫ সালে রিয়ালের জার্সিতে খেলা শুরু করেন সার্জিও রামোস। যেখানে ৪৬৯ ম্যাচ খেলে ৭২টি গোল করেছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!