1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

৭২৬ মিনিট গোল না খাওয়ার নতুন রেকর্ড

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৫৯ পঠিত

ইউরোর মঞ্চে গতকাল বুধবার ওয়েম্বলিতে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল ইংল্যান্ড এবং ডেনমা'র্ক। নির্ধারিত ৯০ মিনিটের খেলায় ছিল ১-১ সমতা। অতিরিক্ত সময়ে হ্যারি কেইনের পেনাল্টি শ্যুটআউটে ২-১ ব্যবধানে জয় নিশ্চিত হয় স্বাগতিকদের।

এই ম্যাচেই চলতি ইউরো কাপে প্রথম গোল খেল ইংল্যান্ড। তার পাঁচ মিনিট আগে রেকর্ড গড়েন ইংলিশ গোলকিপার জর্ডান পিকফোর্ড।

ম্যাচের ২৫ মিনিট পার 'হতেই ইংল্যান্ডের গোলকিপার হিসেবে সবচেয়ে বেশি সময় গোল না খাওয়ার রেকর্ড গড়েন পিকফোর্ড। ইংল্যান্ডের জার্সি গায়ে তিনি ৭২১ মিনিট গোল খাননি। ইংল্যান্ডের ফুটবলে আগের রেকর্ড ছিল গর্ডন ব্যাঙ্কসের।

১৯৬৬ সালের মে থেকে জুলাই মাস সময়ের মধ্যে ৭২০ মিনিট গোল হজম না করে ছিলেন ব্যাঙ্কস। এই রেকর্ড করার পাঁচ মিনিটের মধ্যে অবশ্য গোল হজম করতে হয় পিকফোর্ডকে। অর্থাৎ ইংল্যান্ডের ফুটবলে সবচেয়ে বেশি সময় গোল না খাওয়ার নতুন রেকর্ড হল ৭২৬ মিনিট।

এবার গ্রুপ পর্বে ক্রোয়েশিয়া, স্কটল্যান্ড এবং চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ম্যাচ ছিল ইংল্যান্ডের। এই তিন ম্যাচে পিকফোর্ডকে গোল খেতে হয়নি। ক্রোয়েশিয়া এবং চেক প্রজাতন্ত্রকে ১-০ গোলে হারিয়েছিল ইংল্যান্ড। স্কটল্যান্ডের স'ঙ্গে তাদের ম্যাচ গোলশূন্য ভাবে শেষ হয়েছিল।

এরপর প্রি-কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ড ২-০ ব্যবধানে হারিয়েছিল জার্মানিকে। কোয়ার্টার ফাইনালে তারা ৪-০ ব্যবধানে হারায় ইউক্রেনকে। ফাইনালে হ্যারি কেনদের প্রতিপক্ষ ইতালি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!