1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আর্জেন্টিনাকে ৫-০ গোলে হারাবে ব্রাজিল-ঃ ব্রাজিল প্রেসিডেন্টের ভবিষ্যদ্বাণী

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৬৩ পঠিত

১৪ বছর পর বড় কোন টুর্নামেন্টের ফাইনালে দেখা হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার। আগামী রবিবার (১১ জুলাই) ব্রাজিলের ঐতিহাসিক মা'রাকানা স্টেডিয়ামে কো'পা আমেরিকার শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই ফুটবল পরাশক্তি।

ম্যার্কোসুর সামিট চলছে দক্ষিণ আমেরিকার দেশগু'লোর রাষ্ট্রপ্রধানদের উপস্থিতিতে। যেখানে এ মহাদেশের বাণিজ্য এবং আর্থিক কাঠামো নিয়েই আলোচনা হওয়ার কথা ছিল শীর্ষস্থানীয় নেতাদের মাঝে। কিন্তু ফুটবলের রাজ্য লাতিনে যে হচ্ছে তাদের সবচেয়ে বড় মর'্যাদার আসর কো'পা আমেরিকা। তাই চর্মগোলকের খেলাকে উপেক্ষা করা গেল না কোনোভাবেই।

বক্তব্য দেওয়ার সুযোগ পেয়েই সেখানে আর্জেন্টাইন প্রেসিডেন্টকে খোঁচা দেন ব্রাজিলের রাষ্ট্রপতি বলসোনারো। ফার্নান্দেজের দেশকে সমীহ করলেও সেলেসাওরা বড় জয় পাবে বলেই আশা করেন তিনি। জানিয়ে দেন, স্কোরলাইনটা 'হতে পারে ৫-০। ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো বলেন, এ মহাদেশের উন্নতিতে আর্জেন্টিনার স'ঙ্গে আ মর'া হাতে হাত রেখে চলব। কিন্তু ফাইনাল ম্যাচটায় কোনো বন্ধুত্ব দেখাতে পারব না। সেদিন আ মর'াই জিতব। আমা'র তো মনে হয় ছেলেরা ৫-০ গোলের জয় পাবে।

দেশের শীর্ষ নেতা যখন বলেছেন, তখন তো আর সেটাকে উপেক্ষা করা সম্ভব না। সে চেষ্টাও অবশ্য করেননি নেইমা'র জুনিয়র। মেসির স'ঙ্গে নিজের বন্ধুত্বের কথা মানলেও জয় পেতে কোনো ছাড় দিতে নারাজ এ ফরোয়ার্ড। বরং বন্ধুকে হারিয়ে শিরোপা জিততেই নাকি বেশি আনন্দ পাওয়া যাব'ে বলে মন্তব্য তার। আলবেসিলেস্তাদের ২৮ বছরের আ'ক্ষেপটা আরও একটু বাড়াতে নিজেদের সেরাটা দিয়ে খেলার আহ্বান জানিয়েছেন সতীর্থদের প্রতি।

নেইমা'র বলেন, মেসির স'ঙ্গে আমা'র বন্ধুত্বটা অনেকদিনের। শুধু খেলার মাঠ নয়, বাইরেও আমা'দের সম্পর্ক খুব ভালো। কিন্তু এসব কোনো কিছুই ফাইনাল ম্যাচে সামনে আসবে না। সেদিন আমি তাকে হারিয়ে জয়োল্লাস করতে চাই। তবে কাজটা এতো সহজ হবে না, দলের সবাইকে, নিজের সেরাটা দিতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!