1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:০৪ অপরাহ্ন

দেখুন : স্টিভ স্মিথের বিরুদ্ধে বদলা নিতে তারই অভ্যেসের অনুকরণ করলেন রোহিত শর্মা

  • সময় সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৮১ পঠিত

চলতি ব্রিসবেন টেস্টে ব্যাট ও বলের হাড্ডাহাড্ডি লড়াই চললেও বেশ কিছু দারুণ মুহুর্তের উপহার দিয়েছেন ভারতীয় দলের তারকা ওপেনার রোহিত শর্মা। ব্যাট হাতে ৪৪ রানের ইনিংস খেললেও, ফিল্ডিংয়ের সময় বেশ প্রাণবন্ত লাগছিল তাকে।

নভদীপ সাইনির চোটের জেরে ওভারের বাকি একটি বল মিডিয়াম পেসে বোলিং করা হোক, কিংবা ঋষভ পন্থের সুশ্রুষার সময়ে তাঁর গ্লাভস হাতে নিয়ে উইকেটকিপিংয়ের অনুশীলন করা – সব কিছুই করে ফেলেছেন হিটম্যান। এবার এমন একটি কাজ করে বসলেন, যা দেখে নির্ঘা'ত মজা পেয়ে যাব'েন ক্রিকেটপ্রেমীরা।

ইতিমধ্যেই চার উইকেট হারিয়ে কিছুটা অস্বস্তিতে ছিল অস্ট্রেলিয়া। এমন সময় ইনিংসটিকে ধরে রাখার ক্ষেত্রে কাজ করছিলেন তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ ও নবাগত অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। এই অবস্থায় যখন ড্রিঙ্কস বিরতি ডাকা হয়েছিল, সেই সময় স্মিথের সামনেই ব্যাটিং ক্রিজে এসে শ্যাডো প্র্যাকটিস করেন রোহিত শর্মা। আর সেই ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

গত টেস্টে ঋষভ পন্থ যখন ব্যাটিং করছিলেন, তাঁর আগে ক্রিজে এসে পন্থের গার্ড মা'র্ক মুছে দিয়েছিলেন স্টিভ স্মিথ। যদিও সেই বি'ষয় নিয়ে বেশ অদ্ভুত অজুহাত দিয়েছিলেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অধিনায়ক। তিনি বলেছিলেন, “এটি আমি খেলার মাঝে করেই থাকি, আমি ব্যাটসম্যান হিসেবে দেখতে চাই যে বোলাররা

কোথায় বল করছেন। আর তারপর অভ্যেসের বশে আমি সেন্টারে গার্ড মা'র্ক করি। এটি খুবই ল'জ্জার যে এটি এবং অন্যান্য কিছু ঘটনা সমস্ত আকর্ষণ কেড়ে নিয়েছে ভারতীয় দলের তরফ থেকে যারা অসাধারণ ব্যাটিং পারফর্মেন্স দেখিয়েছেন।”

আর এবার স্মিথের এই অভ্যেসের নকল করে বসলেন রোহিত শর্মা। যদিও ভিডিওতে কোনওভাবেই দেখা যায়নি যে রোহিত গার্ড মা'র্ক মুছে দিচ্ছিলেন, এমনকি তিনি যে স্মিথকে নকল করতেই এমনটা করেছেন, সে নিয়েও রয়েছে ধোঁয়াশা। কিন্তু নেটিজেনরা এই ভিডিও দেখে মনে করছেন, স্মিথের বদলা হিসেবে এই কাজ করেছেন ভারতীয় দলের সহ অধিনায়ক রোহিত শর্মা। এই রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার স্কোর ৪৮ ওভারে ১৭৩/৪। ব্যাট করছিলেন স্টিভ স্মিথ ৪২ (৬১) এবং ক্যামেরন গ্রিন ১৩ (৪৮)। এই মুহুর্তে ২০৬ রানের লিড নিয়ে রেখেছে অস্ট্রেলিয়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!